৩ ডিসেম্বর, ২০২৩ ১৬:৩৪

দিনাজপুরে ধান বোঝাই ট্রাকে অগ্নিসংযোগ

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে ধান বোঝাই
ট্রাকে অগ্নিসংযোগ
দিনাজপুর-পঞ্চগড় মহাসড়কের কাহারোলে ধানবোঝাই ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে ট্রাকে থাকা ধান ও সামনের অংশ কেবিন পুড়ে যায়। এতে ট্রাক চালক আনিসুর রহমান আনিস ও হেলপার সফিকুল ইসলাম আহত হয়েছেন। 
 
শনিবার দিবাগত গভীর রাতে দিনাজপুর-পঞ্চগড় মহাসড়কের কাহারোল উপজেলার রামপুর বাজারে এ ঘটনা ঘটে ।
জানা যায়, ট্রাক চালক আনিসুর রহমান আনিস পঞ্চগড় সদর উপজেলার ইয়ার পাড়া গ্রামের এবং হেলপার সফিকুল ইসলাম পঞ্চগড়ের বোদা উপজেলার চন্দরবাড়ী গ্রামের বাসিন্দা।
 
কাহারোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুকুল ইসলাম এর সত্যতা নিশ্চিত করে জানান, শনিবার গভীর রাতে পাঁচপীর এলাকা থেকে ট্রাকটি দিনাজপুর সদরের পুলহাট কাঞ্চন অটোরাইস মিলে যাচ্ছিল। কাহারোলের মুকুন্দপুর ইউনিয়নের রামপুর এলাকায় কয়েকজন মোটরসাইকেলে হেলমেট পরিহিত অবস্থায় এসে ট্রাকের সামনে ইট-ঢিল ছুড়ে। এতে ট্রাকের সামনের গ্লাস ভেঙে যায়। এ সময় ট্রাকের গতি কমে এলে এক বোতল পেট্রোল ছুড়ে মারে এবং আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায় দূবৃত্তরা। এতে ট্রাকের কেবিন ও ধান পুড়ে যায়। পরে ৯৯৯ এ ফোন দিয়ে থানায় ও ফায়ার সার্ভিসে বিষয়টি জানালে তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনে ও পরে আহতদের কাহারোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনাার অভিযান চলছে বলে জানান তিনি।
 
বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর