৪ ডিসেম্বর, ২০২৩ ২১:২৯

নরসিংদীতে ৪ জনের মনোনয়নপত্র বাতিল

নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীতে ৪ জনের মনোনয়নপত্র বাতিল

নরসিংদীতে ৪ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। একই সাথে জেলার ৫টি সংসদীয় আসন থেকে ৪৩ প্রার্থীর মধ্যে ৩৯ প্রার্থীর মনোনয়ন বৈধ বলে ঘোষণা দিয়েছে। কাগজপত্র সঠিক না থাকায় ৪ জনের প্রার্থীতা বাতিল করেন নরসিংদী জেলা প্রশাসক ও জেলা রির্টানিং কর্মকর্তা ড. বদিউল আলম। রবিবার ও সোমবার দিনভর মনোনয়নপত্র যাচাই বাছাই শেষে এই ঘোষণা দেন। 

নরসিংদী-১(সদর) আসনের ১০ জন প্রার্থীর মনোনয়নপত্র যাচাই বাছাইয়ে নরসিংদী-১ (সদর) আসনের স্বতন্ত্র প্রার্থী মো: আক্তারুজ্জামানের কাগজপত্র সঠিক না থাকার কারনে তার মনোনয়নপত্র বাতিল ঘোষণা করে অন্যদের মনোনয়নপত্র বৈধ বলে ঘোষণা দেন। 

নরসিংদী-২ (পলাশ) আসনের মোট ৭ জন প্রার্থীর মনোনয়নপত্র যাচাই বাছাই শেষে তিনজনকে অপেক্ষমান রাখলেও পরে সকলকে বৈধ বলে ঘোষণা দেয়া হয়।

নরসিংদী-৩ (শিবপুর) আসনের ১০ জন প্রার্থীর মনোনয়নপত্র যাচাই-বাছাই কার্যক্রম শুরু করেন। যাচাই বাছাইয়ে প্রথমে ২টি মনোনয়নপত্র অপেক্ষমান তালিকায় থাকলেও পরবর্তীতে স্বতন্ত্র প্রার্থী মাসুম মৃধার কাগজপত্র সঠিক না থাকার কারনে তার মনোনয়ন বাতিল করে অন্যদের মনোনয়নপত্র বৈধ বলে ঘোষণা করা হয়।

নরসিংদী-৪(মনোহরদী-বেলাব) আসনে ৬ জনের মধ্যে বাংলাদেশ কঙ্গেস পার্টির হারুন অর রশিদ এর কাগজপত্র ঠিক না থাকায় তার মনোনয়ন বাতিল ঘোষণা করা হয়।

নরসিংদী-৫ রায়পুরা আসনে ১০ জনের মধ্যে  বাংলাদেশ ন্যাশনাল ফ্রন্ট পার্টির বিটু মিয়া’র কাগজ পত্র ঠিক না থাকায় তার মনোনয়ন বাতিল ঘোষণা করা হয়।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ মাসুম, অতিরিক্ত পুলিশ সুপার শামসুল আরেফিন, স্থানীয় সরকারের উপ-পরিচালক মৌসুমী সরকার রাখি, জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ রবিউল আলম, সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও নরসিংদী-১ (নরসিংদী সদর) আসনের সহকারী রির্টানিং কর্মকর্তা ওমর ফারুকসহ পুলিশ বিভাগ, পল্লী বিদ্যুৎ, তিতাস গ্যাস, আয়কর বিভাগসহ প্রার্থী, তাদের প্রস্তাবকারী ও সমর্থণকারীগণ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর