৫ ডিসেম্বর, ২০২৩ ১৭:০১

স্ত্রীকে হত্যার পর আত্মসমর্পণ

গাজীপুর প্রতিনিধি

স্ত্রীকে হত্যার পর আত্মসমর্পণ

প্রতীকী ছবি

গাজীপুর সিটি করপোরেশনের হাড়িনাল এলাকায় স্ত্রীকে হত্যার ১১ দিন পর অনুশোচনায় থানায় গিয়ে আত্মসমর্পণ করেছেন স্বামী। আত্মসমর্পণের পর স্বামীর দেয়া তথ্যমতে সোমবার দিবাগত রাত ১২টার দিকে লাশ উদ্ধার করে পুলিশ। 

নিহত রেশমা (৩০) নাটোর জেলার নলডাঙ্গা থানার বাসুদেবপুর গ্রামের আব্দুর রশিদ মেয়ে। তার স্বামী বেলায়েত হোসেন (৪২) গাজীপুর সিটি করপোরেশনের হাড়িনাল দক্ষিণ পাড়া এলাকার আমজাদ হোসেনের বাড়িতে ভাড়া থেকে সবজি বিক্রি করতেন। বেলায়েত হোসেন গাজীপুর সদর উপজেলার পাকুরিয়া গ্রামের মৃত হরমুজ আলীর ছেলে।

জিএমপি পুলিশ জানায়, গাজীপুর সিটি করপোরেশনের হাড়িনাল এলাকায় সীমানা প্রাচীর ঘেরা ওই বাড়িটিতে একাই থাকতেন স্বামী-স্ত্রী। গত ২৪ নভেম্বর তাদের মধ্যে কথা কাটাকাটির হয়। এক পর্যায়ে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করেন স্বামী বেলায়েত হোসেন। হত্যার পর বাড়ির উঠানে মাটি খুঁড়ে স্ত্রীর লাশ পুঁতে রাখেন। এ হত্যার পর তিনি অনুশোচনায় ভুগতে থাকেন। সোমবার জিএমপির সদর থানায় গিয়ে বেলায়েত তার স্ত্রীকে হত্যার ঘটনা বিস্তারিত বলে আত্মসমর্পণ করেন। পরে রাতেই পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। 

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) সদর থানার ওসি মোহাম্মদ জিয়াউল ইসলাম বলেন, থানায় আত্মসমর্পণ করলে আমরা ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা পাই। পরে মাটির নিচ থেকে লাশটি উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। এ ব্যাপারে আব্দুর রশিদ বাদী হয়ে সদর থানায় মামলা করেছেন। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর