১১ ডিসেম্বর, ২০২৩ ১৯:১২

দিনাজপুরে দুটি ট্রাকে আগুন দেয়ার ঘটনায় যুবদল নেতা আটক

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে দুটি ট্রাকে আগুন দেয়ার ঘটনায় যুবদল নেতা আটক

দিনাজপুরের কাহারোলে পৃথক দুটি ট্রাকে আগুন ও ইট পাটকেল নিক্ষেপ করার ঘটনায় আনোয়ার হোসেন ইমরান নামে এক যুবদল নেতাকে আটক করেছে পুলিশ। আটক আনোয়ার হোসেন ইমরান (৩৪) কাহারোল উপজেলার সুন্দইল গ্রামের আবুল কাশেমের ছেলে এবং কাহারোল উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক। 

এ ব্যাপারে সোমবার নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে বিস্তারিত তুলে ধরেন পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ। 

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মমিনুল করিম, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাসুম, দিনাজপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জিন্নাত আল মামুন, বীরগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খোদাদাদ হোসেন, কাহারোল থানার ইনচার্জ ফারুকুল ইসলাম এবং বীরগঞ্জ থানার ইনচার্জ মজিবুর রহমানসহ অন্যান্যরা।

সোমবার দুপুরে সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করে পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ জানান, আসন্ন জাতীয় নির্বাচনকে বাধাগ্রস্থ করতে অগ্নি সন্ত্রাসসহ জনজীবনকে বিঘ্নিত করতে বিভিন্ন নাশকতা করে আসছিল। এরই ধারাবাহিকতায কাহারোলে দুটি ট্রাকে অগ্নিসংযোগের ঘটনায় জড়িত অভিযোগে যুবদল নেতা আনোয়ার হোসেন ইমরান পুলিশের অভিযানে আটক হয়। এ ঘটনায় জড়িত অন্যান্যদের ধরতে অভিযান চলছে। তারা সকলেই বিএনপির সক্রিয সদস্য বলে জানান পুলিশ সুপার।

জানা গেছে, দেশজুড়ে হরতাল অবরোধ কর্মসূচি চলাকালে গত ২৭ নভেম্বর রাতে কাহারোলের মুকুন্দপুর ইউপির মোহাম্মদপুর প্রাথমিক বিদ্যালয়ের সামনে ধান বোঝাই ট্রাকে এবং ৬ ডিসেম্বর দিবাগত রাতে কাহারোলের আমতলী ও মহুয়াগাও এলাকায় আরেকটি ট্রাকে এই আগুন দেয়ার ঘটনা ঘটে।

 

বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর