১৩ ডিসেম্বর, ২০২৩ ১৯:০৩

সিনিয়র-জুুনিয়র দ্বন্দ্বে প্রাণ গেল অটোচালকের

শরীয়তপু‌র প্রতিনিধি

সিনিয়র-জুুনিয়র দ্বন্দ্বে প্রাণ গেল অটোচালকের

প্রতীকী ছবি

শরীয়তপু‌রের স‌খিপু‌রে দীর্ঘদিন ধরে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বের জেরে ছুরিকাঘাতে নিহত হয়েছেন অটোচালক হাবিবুর রহমান। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। বুধবার সকালে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানাধীন চরভাগা ইউনিয়নের দুলারচর প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

নিহত হাবিবুর রহমান হাবু (২২) সখিপুরের চরভাগা ইউনিয়নের মাঝি কান্দি গ্রামের মৃত কালা মিয়া মাদবরের ছেলে। এ ঘটনায় আটক নাহিদ সরদার (২২) নড়িয়া উপজেলার ঘরিষার ইউনিয়নের চরমোহন গ্রামের জামাল সরদারের ছেলে। বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে সখিপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে আরিফ মালের সাথে হাবিবুর রহমানের সিনিয়র জুনিয়র দ্বন্ধ চলে আসছিল। তাদের এই দ্বন্ধ পারভেজ নামে একজন মীমাংসা করে দিয়েছিল। সকালে হাবিুবর রহমানের সাথে ঘরিষার বাজারে আরিফের তর্ক হয়। তর্কের পরে হাবিবুর রহমান তার অটো রিক্সায় যাত্রী নিয়ে দুলার চরের উদ্দেশ্যে রওনা হলে আরিফ ৭ থেকে ৮ জন লোক নিয়ে অন্য একটি অটো রিক্সা করে হাবিবুরকে ফলো করতে থাকে। ওই যাত্রী নিয়ে হাবিবুর দুলার চর প্রাথমিক বিদ্যালয়ের সামনে আসার পর তার গতিরোধ করে আরিফ ও তার সঙ্গীরা মারধর শুরু করে। মারধরের এক পর্যায়ে হাবিবুরের পেটে ছুরি দিয়ে আঘাত করা হয়। এরপর স্থানীয়রা হাবিবুর রহমানকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর