১৪ ডিসেম্বর, ২০২৩ ২২:২১

ফুলপুরে যথাযোগ্য মর্যাদায় শহিদ বুদ্ধিজীবী দিবস উদযাপন

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ফুলপুরে যথাযোগ্য মর্যাদায় শহিদ বুদ্ধিজীবী দিবস উদযাপন

ময়মনসিংহের ফুলপুরে উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় পৃথক পৃথকভাবে শহিদ বুদ্ধিজীবি দিবস ২০২৩ উদযাপন করা হয়েছে। বৃহস্পতিবার দিনব্যাপী এ উপলক্ষে নানা কর্মসূচি পালিত হয়।

 সকালে উপজেলা চত্বরে স্থাপিত শহিদ বুদ্ধিজীবীদের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা প্রদর্শন করা হয়। এরপর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা নির্বাহী অফিসার এম সাজ্জাদুল হাসান সভাপতিত্ব করেন। এ সময় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউল করিম রাসেল, সহকারী কমিশনার (ভূমি) অমিত রায় কল্লোল, ওসি আবুল খায়ের সোহেল, বীর মুক্তিযোদ্ধা আব্দুল বাতেন সরকার, বীর মুক্তিযোদ্ধা বিজয় চন্দ্র বিশ্বাস, উপজেলা প্রাণী সম্পদ অফিসার ডা. আব্দুর রেজ্জাক, উপজেলা কৃষি অফিসার ফারুক আহমেদ, ওসি (তদন্ত) বন্দে আলী, সেকেন্ড অফিসার এসআই সুমন মিয়া প্রমুখ।

এছাড়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক অধ্যাপক মোহাম্মদ হাবিবুর রহমানের নেতৃত্বে উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। তাছাড়া ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে বিভিন্ন মসজিদের ইমামদের নিকট চিঠি পাঠিয়ে মসজিদে মসজিদে দোয়া করা হয়।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর