শিরোনাম
১৫ ডিসেম্বর, ২০২৩ ১৬:০৯

নাটোরের বাগাতিপাড়া থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার

নাটোর প্রতিনিধি

নাটোরের বাগাতিপাড়া থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার

নাটোরে বাগাতিপাড়া থেকে অজ্ঞাত (১৮) এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে বাগাতিপাড়া পৌরসভার ইউএনও পার্ক সংলগ্ন বড়াল নদীর রেল ব্রিজের নিচে উপুড় হয়ে পড়ে ছিল ওই অজ্ঞাত যুবকের মরদেহ। পরে ঈশ্বরদী রেলওয়ে থানার পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

বাগাতিপাড়া মডেল থানার ওসি নান্নু খান ও স্থানীয়রা জানান, বাগাতিপাড়া ও লালপুর উপজেলার সীমান্ত এলাকায় বড়াল নদীর ওপর নির্মিত রেলওয়ের ২২০ নং ব্রিজের নিচে একটি অজ্ঞাত মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। ঘটনাস্থল রেলওয়ে সীমানা হওয়ায় থানার পুলিশ ঈশ্বরদী রেলওয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ঈশ্বরদী রেলওয়ে থানার পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

পুলিশ ও স্থানীয়দের ধারণা, রাতের কোনো একসময় রেল ব্রিজের ওপর দিয়ে চলতে গিয়ে ট্রেনের ধাক্কায় অথবা ট্রেন থেকে নিচে পড়ে ওই যুবকের মৃত্যু হয়েছে।

বাগাতিপাড়া মডেল থানার ওসি নান্নু খান বলেন,  ঘটনাস্থল রেলওয়ে সীমানা তাই তারা ঈশ্বরদী রেলওয়ে থানাকে অবহিত করেছেন।

ঈশ্বরদী রেলওয়ে থানার ওসি হাবিবুর রহমান হাবিব বলেন, ঘটনাটি শোনার পর সেখানে রেলওয়ে পুলিশ পাঠানো হয়। তারা ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধারের পর মর্গে প্রেরণ করে। নিহতের পরিচয় শনাক্তসহ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানান তিনি।

বিডিপ্রতিদিন/কবিরুল

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর