২০ ডিসেম্বর, ২০২৩ ২১:১৯

প্রশাসন দ্রুত গতিতে কাজ করছে : চিত্রনায়িকা মাহি

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

প্রশাসন দ্রুত গতিতে কাজ
করছে : চিত্রনায়িকা মাহি

মাহিয়া মাহি

চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেছেন, তিনি যখন যেভাবে প্রশাসনকে কোনো বিষয় অবগত করেছেন বিদ্যুতের থেকেও দ্রুত গতিতে তারা সেখানে পৌঁছেছে।
বুধবার দুপুর ১২টার দিকে রাজশাহী সার্কিট হাউসে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে প্রার্থীদের সঙ্গে প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়ালের মতবিনিময় শেষে সাংবাদিকদের এসব কথা বলেন মাহি। তিনি বলেন, কিছু তো বাধা থাকবেই। বাধা না থাকলে তো আর রাজনীতি হবে না। প্রতিপক্ষ বাধা দেবে, আমি সেটাকে কাউন্টার দেব। আমাকে কোনো হুমকি দেওয়া হয়নি। প্রচারণায় একটু-আধটু বাধা আসবেই। এটা স্বাভাবিক। এটাকে আমরা কাউন্টার দেওয়ার চেষ্টা করছি।
তিনি আরও বলেন, আমি শতভাগ নিশ্চিত যে, এই নির্বাচন সুষ্ঠু হতে যাচ্ছে। এতে আমি খুব হ্যাপি। 
মাহি রাজশাহী-১ আসন (গোদাগাড়ী-তানোর) থেকে ট্রাক প্রতীক নিয়ে ভোটে প্রতিদ্বন্দ্বীতা করছেন। এই আসনে আওয়ামী লীগের প্রার্থী বর্তমান এমপি ওমর ফারুক চৌধুরী।
মাহি বলেন, নির্বাচনের আগের দিনটা যাতে কোনো প্রার্থী এ রকম কোনো পরিবেশ সৃষ্টি করতে না পারে যে, এলাকায় একটা আতঙ্কের পরিবেশ সৃষ্টি হলো। সেটার জন্য আমি অনুরোধ করেছি। আমি একজন চলচিত্র অভিনেত্রী, নিশ্চয় ক্যামেরা সাংবাদিকরা আমার আসনে একটু নজর রাখবেন। সেটা নিয়ে আমি নির্বাচন কমিশনকে অনুরোধ করেছি। এই আসনটায় যেন বিশেষ করে একটু নজর রাখে, কোনো রকম সহিংসতা বা আতঙ্ক যাতে এলাকায় বিরাজ না করে।
বিডিপ্রতিদিন/কবিরুল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর