২০ ডিসেম্বর, ২০২৩ ২২:০৯

শিক্ষার্থীকে গণধর্ষণের পর আপত্তিকর ভিডিও ধারণ, গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক, রংপুর

শিক্ষার্থীকে গণধর্ষণের পর আপত্তিকর ভিডিও ধারণ, গ্রেফতার ২

প্রতীকী ছবি

রংপুরের বদরগঞ্জ উপজেলায় ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এসময় মোবাইল ফোনে আপত্তিকর ভিডিও ধারণ করা হয়। 

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) রাতে উপজেলার গোপিনাথপুর ইউপি খানাবাড়ি চৌধুরিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী শিক্ষার্থীর নানা বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে বদরগঞ্জ থানায় মামলা করলে পুলিশ দুইজনক গ্রেফতার করে বুধবার (২০ ডিসেম্বর) বিকেলে আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়। গ্রেফতারকৃত হলেন- কান্তেশ্বর রায় কান্তি (৪৫) ও আনিছুল ইসলাম (২৪)। 

পুলিশ সূত্রে জানাগেছে, শিক্ষার্থীর দিনমজুর নানা তার নাতনিকে বাড়িতে রেখে কাজের সন্ধানে বের হন। এ সুযোগে  ওই ছাত্রীকে বাড়ি থেকে বের করে আনেন একই গ্রামের কান্তেশ্বর কান্তি। পরে তাকে পার্শ্ববর্তী ভুট্টাক্ষেতে নিয়ে গিয়ে কান্তেশ্বর কান্তি ও একই গ্রামের বাসিন্দা আনিছুল ইসলাম, রবিউল ইসলাম, নগেন চন্দ্র এবং মিলন হোসেন পালাক্রমে ধর্ষণ ও মোবাইল ফোনে আপত্তিকর ভিডিও ধারণ করেন। গুরুতর অসুস্থ অবস্থায় এলাকাবাসী ওই ছাত্রীকে উদ্ধার করে বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে মামলা করা হলে পুলিশ দুইজনকে গ্রেফতার করে। 

এ বিষয়ে বদরগঞ্জ থানার ওসি আব্দুর লতিফ মিয়া জানান, মামলা দায়ের পরে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর