২১ ডিসেম্বর, ২০২৩ ২০:৫০

শাহজাহান ওমরের নৌকায় অবশেষে রাজাপুর আওয়ামী লীগ

এস এম রেজাউল করিম, ঝালকাঠি

শাহজাহান ওমরের নৌকায় অবশেষে রাজাপুর আওয়ামী লীগ

ব্যারিস্টার শাহজাহান ওমরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন রাজাপুর উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা

দলীয় স্বার্থ রক্ষায় এবার কয়েক যুগের বিরোধ ভুলে ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনে আওয়ামী লীগের নৌকার প্রার্থী ব্যারিস্টার এম শাহজাহান ওমরের সাথে এক মঞ্চে উঠেছেন রাজাপুর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতারা।

সদ্য বিএনপি থেকে আওয়ামী লীগে যোগদান করা ব্যারিস্টার মুহাম্মদ শাহজাহান ওমরের (বীর উত্তম) সাথে রাজাপুর উপজেলা আওয়ামী লীগের প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে।  

বৃহস্পতিবার বিকালে রাজাপুর ফাজিল মাদ্রাসা মাঠে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় দলের সিদ্ধান্ত মেনে তারা দলীয় প্রার্থীকে জয়ী করতে কাজ করবেন বলে প্রত্যয় ব্যক্ত করেছেন। 

সভায় শাহজাহান ওমর বলেন, ‘আমি আপনাদের দলের সবচেয়ে একজন কনিষ্ঠ সদস্য। আমি ও আমার সাথে আসা সকল কর্মীকে আপনাদের একটা ছোট রুমের এককোণে জায়গা দিবেন। আপনাদের সাথে মিলিত হয়ে দলকে আরো সমৃদ্ধ করতে চাই। যার উদাহরণ আশপাশের উপজেলায় ছড়িয়ে পড়বে। রাজনীতিতে হৃদয়টাকে একটু বড় করতে হবে। নির্বাচনে শক্ত প্রতিদ্বন্দ্বী না থাকলে, ভালো প্লেয়ার না থাকলে, উভয়পক্ষে মিছিল-মিটিং না থাকলে এই নির্বাচনে মজা নেই। এই নির্বাচন শেষ না, আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে যতটুকু দেখেছি তিনি আরো দুইবার দেশের প্রধানমন্ত্রী হবেন সেই মনের জোর সেই সাহস তার মধ্যে আমি লক্ষ্য করেছি।’

উপজেলা আওয়ামী লীগের সভাপতিকে উদ্দেশ্য করে তিনি বলেন, ‘উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড থেকে বিএনপির যে সকাল নেতাকর্মী আসতে চায় তাদের বরণ করে নিতে বলেন, যাতে দল আরো শক্তিশালী হয়।’

এ সময় সভায় ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সঞ্জীব কুমার বিশ্বাস, উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুল আলম সরফরাজ, সিনিয়র সহ-সভাপতি আফরোজা আক্তার লাইজু, সাধারণ সম্পাদক মো. জিয়া হায়দার খান লিটন, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম স্বপন, উপজেলা যুবলীগের সভাপতি মো. আসলাম হোসেন মৃধা, সাধারণ সম্পাদক মো. ফখরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. পারভেজ বাবু, সাধারণ সম্পাদক মো. ফয়সাল মৃধা, ছয় ইউনিয়ন চেয়ারম্যানসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন। এছাড়া সভায় জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও শাহজাহান ওমরের ব্যক্তিগত সহকারী ব্যারিস্টার মিজানুর রহমানসহ বিএনপির অনেক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর