২৪ ডিসেম্বর, ২০২৩ ১২:৩৩

নিজের এলাকা ছেড়ে অন্য এলাকা উত্তপ্ত করার অভিযোগ শাজাহান খানের বিরুদ্ধে

মাদারীপুর প্রতিনিধি

নিজের এলাকা ছেড়ে অন্য এলাকা উত্তপ্ত করার অভিযোগ শাজাহান খানের বিরুদ্ধে

নিজের এলাকা ছেড়ে কালকিনিতে গোলাপের পক্ষে ভোট চাইছেন শাজাহান খান

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাদারীপুর-২ (সদর একাংশ ও রাজৈর) আসনে আওয়ামী লীগের প্রার্থী শাজাহান খান অন্য এলাকায় জনসংযোগ ও মিছিল-মিটিং করায় সংঘাত বাড়ছে বলে অভিযোগ উঠেছে। তিনি সম্প্রতি মাদারীপুর-৩ (সদরের একাংশ, কালকিনি ও ডাসার) আসনে আওয়ামী লীগের প্রার্থী আবদুস সোবহান মিয়া গোলাপের পক্ষে জনমত সৃষ্টিতে প্রচার চালাচ্ছেন ও ভোট চাইছেন।

এতে করে সংঘাত বাড়ছে বলে অভিযোগ তুলেছেন স্বতন্ত্র প্রার্থী তাহমিনা বেগম। শনিবার সন্ধ্যায় সংবাদ সম্মেলন করে এমন দাবি করেন তিনি।

ইতিমধ্যে আবদুস সোবহান মিয়া গোলাপের বেশ কয়েকটি পথসভায় অংশ নিয়েছেন শাজাহান খান। তার পক্ষে স্থানীয় হাটবাজারেও শাজাহানকে ভোট চাইতে দেখা গেছে। এতেই উত্তপ্ত হয়ে উঠেছে মাদারীপুর-৩ আসনের রাজনৈতিক মাঠ। ঘটেছে একাধিক বোমা হামলা, নিহত হয়েছে স্বতন্ত্র প্রার্থীর কর্মী। এসব ঘটনার জন্য মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য শাজাহান খানকেই দুষছেন কালকিনি উপজেলা আওয়ামী লীগ।

মাদারীপুর-৩ আসনের স্বতন্ত্র প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি তাহমিনা বেগম বলেন, শাজাহান খান তার নির্বাচন রেখে মাদারীপুর-৩ আসনে এসে একজন এমপির পক্ষে প্রচার-প্রচারণা করছেন। ইতিমধ্যে তারা নির্বাচনের মাঠে এসে আওয়ামী লীগের ত্যাগী নেতাকর্মী যারা, তাদের হত্যা করা শুরু করেছে। শনিবার লক্ষ্মীপুর ইউনিয়নের একজন ত্যাগী আওয়ামী লীগ নেতাকে হত্যা করেছে। নির্বাচনের মাঠ নষ্ট করার ষড়যন্ত্রে নেমেছে।

তবে শাজাহান খান সাংবাদিকদের জানান, তাহমিনা বেগম যেহেতু উপজেলা আওয়ামী লীগের নেত্রী ও মহিলা সংরক্ষিত আসনের এমপি, তাই তার উচিত নৌকার পক্ষে কাজ করা। তবে তিনি কেন করছেন, এটা বোধগম্য নয় বলে উল্লেখ করেন তিনি।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর