২৫ ডিসেম্বর, ২০২৩ ১৩:৩৭

মুন্সিগঞ্জে প্রশিক্ষণকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, একজন নিহত

মুন্সিগঞ্জ প্রতিনিধি

মুন্সিগঞ্জে প্রশিক্ষণকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, একজন নিহত

প্রতীকী ছবি

মুন্সিগঞ্জে একটি ড্রাইভিং প্রশিক্ষণকার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে কাওসার আহমেদ নামের একজন নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছেন গাড়িতে থাকা অপর ৩ প্রশিক্ষণার্থী। 

নিহত কাউসার আহমেদ ঢালী টঙ্গীবাড়ি উপজেলার পুরা বাজারের নাসির উদ্দিন ঢালীর ছেলে। কাউসার সৌদি আরব যাওয়ার উদ্দেশ্যে গাড়ি চালানো শেখার জন্য ট্রেনিং সেন্টারে ভর্তি হয়েছিলো। 

স্থানীয়রা জানায়, আজ সোমবার সকাল ৯টার দিকে উজ্জ্বল ভূঁইয়া ড্রাইভিং ট্রেনিং সার্ভিসের একটি ট্রেনিং প্রাইভেটকার বাঘেশ্বর বাজার থেকে মুন্সীগঞ্জ শহরের দিকে আসার সময় পথে তালেশ্বর ব্রিজের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা দিলে খাদের পড়ে যায়। দুর্ঘটনায় প্রশিক্ষক ড্রাইভারসহ আহত হয় চারজন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে মুন্সিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের প্রাথমিক পরীক্ষানিরীক্ষা শেষে কাউসারকে মৃত ঘোষণ করেন। গুরুতর আহত অবস্থায় অপর ৩ জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। 

আহতরা হলেন- টঙ্গীবাড়ি উপজেলার পুরা বাজারের মো. শাহ আলমের ছেলে মো. ফয়সাল, মুন্সিগঞ্জ সদরের কাতলা পাড়ার  আনোয়ার হোসেনের ছেলে মারুফ, এবং অজ্ঞাত ঠিকানার জিহাদ। পুলিশ জানায়, দুর্ঘটনা কবলিত প্রশিক্ষণকারটি পুলিশ হেফাজতে নেয়ার প্রক্রিয়া চলছে। 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর