২৭ ডিসেম্বর, ২০২৩ ০৩:১৯

দেশীয় অস্ত্রসহ দুর্গাপুরে দুই যুবক আটক

নেত্রকোনা প্রতিনিধি

দেশীয় অস্ত্রসহ দুর্গাপুরে দুই যুবক আটক

নেত্রকোনার দুর্গাপুরে আদালত পাড়া থেকে দেশীয় অস্ত্রসহ দুই যুবককে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন উপজেলার নলজোরা গ্রামের মো. মজিবরের ছেলে রাজন মিয়া (৩২) ও একই গ্রামের মাসুদ মিয়ার ছেলে শুভ হাসান (১৯)। 

মঙ্গলবার সকালে তাদেরকে সিনিয়র সহকারী জজ আদালত (কোর্ট) ভবনের সামনে থেকে আটক করে বিকালে কোর্টে সোপর্দ করা হয়। রাতে সংশ্লিষ্ট আইন অনুযায়ী পুলিশ বাদী হয়ে থানায় মামলা দায়ের করে।

দুর্গাপুর থানার পুলিশ ও মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, মঙ্গলবার সকালে ১১টার দিকে দুর্গাপুর চৌকি আদালত প্রাঙ্গণে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদারের আচরণ বিধি লঙ্ঘনের শুনানি চলছিলো। এ সময় সিসিটিভি ক্যামেরায় আদালত প্রাঙ্গনে আমগাছ তলায় দু'জন যুবকের সন্দেহজনক গতিবিধি লক্ষ্য করেন সরকারী সিনিয়র জজ সোলায়মান কবীর। 

বিষয়টি পুলিশকে জানালে পুলিশ ওই দুই যুবকের দেহ ও ব্যবহৃত মোটরসাইকেল তল্লাশি করে তাদের কাছে থাকা ৩ ফুট ৪ ইঞ্চি লম্বা দেশীয় ধাঁরালো অস্ত্র ও লোহার দুইটি পাইপসহ দু'জনকে আটক করে। 

এ ব্যাপারে মঙ্গলবার রাতে দুর্গাপুর চৌকি আদালতের এস আই খাইরুল ইসলাম বাদী হয়ে ১৮৭৮ সনের অস্ত্র আইন (সংশোধনী/২০০২) এর ১৯ (ক) ধারায় দুর্গাপুর থানায় একটি মামলা দায়ের করে।

দুর্গাপুর থানার ওসি তদন্ত নুরুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আদালত প্রাঙ্গণ থেকে দেশীয় অস্ত্রসহ দু'জনকে আটকের পর কোর্ট-পুলিশ আসামিদের থানায় হস্তান্তর করে। পরে বিকেলে তাদেরকে আদালতের প্রেরণ করা হয়। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের হয়েছে। 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর