২৭ ডিসেম্বর, ২০২৩ ১৬:৪৬

শৈলকুপায় নৌকা ও ট্রাক প্রতীকের কর্মীদের সংঘর্ষ

ঝিনাইদহ প্রতিনিধি

শৈলকুপায় নৌকা ও ট্রাক প্রতীকের কর্মীদের সংঘর্ষ

ঝিনাইদহের শৈলকুপায় নৌকা ও ট্রাক প্রতীকের কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষে আটজন আহত হয়েছে। এদের মধ্যে পাঁচজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার মীনগ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন-ট্রাক প্রতীকের কর্মী বিল্লু, আমিরুল মোল্লা, মনির জোয়ার্দার, নৌকা প্রতীকের কর্মী রিকুল বিশ্বাস ও হাশেম আলী বিশ্বাস লালন। এদের মধ্যে আহত রিকুল বিশ্বাসের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার সন্ধ্যায় ঝিনাইদহ-১ (শৈলকুপা) আসনের স্বতন্ত্র প্রার্থী নজরুল ইসলাম দুলাল বিশ্বাসের ট্রাক প্রতীকের মিছিল শেষে দোকানে বসে কর্মী-সমর্থকরা চা পান করছিলেন। সেসময় নৌকা প্রতীকের কর্মী-সমর্থকরা পাল্টা মিছিল বের করে। এতে সহিংসতার আশঙ্কায় পুলিশ সে মিছিলে বাধা দেয়। পুলিশের বাধা অতিক্রম করে ওই চায়ের দোকানে পৌঁছালে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম চৌধুরী জানান, নির্বাচনি সহিংসতা রোধে আমরা জিরো টলারেন্স নীতি অবলম্বন করছি। এ ঘটনায় কয়েকজনকে আমরা আটক করেছি। ওই এলাকায় সহিংসতা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর