২৭ ডিসেম্বর, ২০২৩ ১৮:০০

গোপালগঞ্জে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

গোপালগঞ্জ প্রতিনিধি:

গোপালগঞ্জে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

গোপালগঞ্জের কাশিয়ানী থেকে ৪০ কেজি গাঁজা ও একটি পিকআপ ভ্যানসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। বুধবার সকালে র‌্যাব-৬ এর ভাটিয়াপাড়া ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে দুই মাদক ব্যবসায়ীসহ ওই গাঁজা জব্দ করে।

গ্রেফতারকৃতরা হলো- ব্রাক্ষনবাড়িয়া জেলার কসবা থানার আকছিন গ্রামের জয়নাল আবেদীন ভূঁইয়ার ছেলে আমজাদ হোসেন পারভেজ (৩৫) ও একই থানার মান্দারপুর গ্রামের শাহিন মিয়ার ছেলে মাহাবুর রহমান (২৪)। 

র‌্যাব-৬ এর মিডিয়া সেল সূত্রে জানা গেছে, র‌্যাবের কাছে গোপন সংবাদ ছিল গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া বাসস্ট্যান্ড সংলগ্ন রেস্টুরেন্টের বিপরীত পাশে যাত্রী ছাউনির সামনে দুইজন ব্যক্তি একটি পিকআপ ভ্যানে করে গোপনে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। 
সংবাদের প্রেক্ষিতে র‌্যাড-৬ এর ভাটিয়াপাড়া ক্যাম্পের আভিযানিক দলটি ঘটনাস্থলে উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তাদের আটক করে পিকআপ ভ্যানে তল্লাশি চালিয়ে ৪০ কেজি গাঁজা জব্দ করা হয়। এ সময় গাঁজা বহনকারি পিকআপ এবং মাদক ব্যবসায়ী আমজাদ হোসেন পারভেজ ও মাহাবুর রহমানকে গ্রেফতার করা হয়। পরে গ্রেফতারকৃতদের নামে মাদক আইনে মামলা করে কাশিয়ানী থানায় সোর্পদ করা হয়েছে।

বিডি প্রতিদিন/এএম 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর