৩০ ডিসেম্বর, ২০২৩ ০৯:১২

ইনুর আসনের বিএনএম প্রার্থীর নির্বাচন না করার ঘোষণা

কুষ্টিয়া প্রতিনিধি:

ইনুর আসনের বিএনএম প্রার্থীর নির্বাচন না করার ঘোষণা

জাসদ সভাপতি হাসানুল হক ইনুর আসন কুষ্টিয়া-২ এর নির্বাচনি মাঠ ছেড়ে দেয়ার ঘোষণা দিলেন বিএনএম প্রার্থী আরিফুর রহমান। তিনি সমর্থন দিবেন ভোটাররা যাকে ইনুর মূল প্রতিদ্বন্দ্বী হিসেবে মনে করছেন সেই কামারুল আরেফিনকে। 

শুক্রবার রাত সোয়া ৮টার দিকে সংবাদ সম্মেলন করে আরিফুর রহমান ঘোষণা দেন একই এলাকায় দুই প্রার্থী না থেকে তিনি বরং কামারুলের জন্য কাজ করবেন।

শুক্রবার রাতে কুষ্টিয়ার মিরপুরে নিজের অফিসে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন-বিএনএম এর নোঙর প্রতীকের প্রার্থী আরিফুর রহমান এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন। এতে অন্যদের সঙ্গে ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী কামারুল আরেফিনের স্ত্রী দিশা আরেফিনও উপস্থিত ছিলেন। 

আরিফুর বলেন, দিশা আমার সম্পর্কে ভাতিজি হয়। একই সঙ্গে কামারুল আরেফিন ও আমি দুইজনই মিরপুর উপজেলার বাসিন্দা। আর মিরপুরের মানুষ চায় এমপি পেতে। তাই আমি কামারুলকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালাম।  

এর আগে, গত ২৭ ডিসেম্বর ব্যক্তিগত কারণ দেখিয়ে এই আসনের আরেক প্রার্থী (স্বতন্ত্র) ডা. মুন্তানজীদ সংবাদ সম্মেলন করে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর কথা বলেন। তবে তিনি কোন প্রার্থীকে সমর্থন দেওয়ার কথা বলেননি।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর