৩০ ডিসেম্বর, ২০২৩ ১৯:১১

পঞ্চগড়ে কনসার্টে ইশতেহার ঘোষণা নৌকা প্রার্থী মুক্তার

পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড়ে কনসার্টে ইশতেহার ঘোষণা নৌকা প্রার্থী মুক্তার

পঞ্চগড়ের ভোটারদেকে ভোট কেন্দ্রে আনার ব্যাপারে উৎসাহিত করার জন্য 'গো ভোট' কনসার্ট অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা থেকে রাত পর্যন্ত হাজার হাজার দর্শক স্রোতা এই কনসার্ট উপভোগ করেন।

কনসার্টে ব্যতিক্রমধর্মী ইশতেহার ঘোষণা করেন পঞ্চগড় ১ আসনের নৌকা প্রতিকের প্রার্থী নাঈমুজ্জামান মুক্তা। বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম স্টেডিয়ামে কয়েক হাজার তরুণের সামনে এই ইশতেহার পাঠ করেন তিনি। তরুণদের ভোটে উৎসাহি করার লক্ষে আয়োজিত ‌'গো ভোট' কনসাট নামের এই কনসার্টে দেশের প্রতিথযশা ব্যান্ড শিল্পীরা সঙ্গীত পরিবেশন করে। 

পরে পুস্তক আকারে প্রকাশিত ‘হামার সপ্নের পঞ্চগড় হামরা গড়িমো’ (আমাদের পঞ্চগড় আমরা গড়বো) শিরোনামের ইশতেহার ঘোষণা করেন নৌকা প্রার্থী। এসময় নাঈমুজ্জামান মুক্তা উন্নয়নের দশ দফা পরিকল্পনা তুলে ধরেন। জ্ঞান—দক্ষতা ও কর্মসংস্থান উপযোগী শিক্ষা, কৃষিপণ্য ও কৃষিশিল্প বহুমুখীকরণ করতে নানা উদ্যোগ নেয়ার ঘোষণা দেন তিনি। 

নির্বাচিত হলে পঞ্চগড়কে বহুমাত্রিক পর্যটন হাব হিসেবে গড়ে তোলার পরিকল্পনা, পরিকল্পিত এবং কার্যকর যোগাযোগ ব্যবস্থা গড়ে তোলা, ডিজিটাল পঞ্চগড় থেকে স্মার্ট পঞ্চগড়ের পথে যাত্রা, শারীরিক ও মানসিক স্বাস্থ্য এবং পরিবার কল্যাণে কাজ করার ঘোষণা দেন তিনি। 

এসময় আরও বলেন, আগামীর পঞ্চগড় হবে তারুণ্যনির্ভর, অন্তর্ভুক্তিমূলক মানবিক পঞ্চগড় বিনির্মাণ করা। পরিবেশ ও জীববৈচিত্র্য সংরক্ষণ ও নিজস্ব সংস্কৃতি চর্চার মাধ্যমে উদার ও অসাম্প্রদায়িক প্রজন্ম গড়ে তোলার ১০ দফা ইশতেহার ঘোষণা দেন তিনি।

এসময় নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাদ্দাম হোসেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সহ—সভাপতি আবু তোয়বুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মির্জা সারোয়ার হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আমিরুল ইসলাম, সাধারণ সম্পাদক কামরুজজামান শেখ মিলন, পৌর মেয়র জাকিয়া খাতুনসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। পরে স্টেডিয়াম মাঠে নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে মনোমুগ্ধকর কনসার্ট অনুষ্ঠিত হয়। 


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর