৩১ ডিসেম্বর, ২০২৩ ১৫:১০

ফরিদপুর-২ আসনে জামাল হোসেনের ব্যাপক গণসংযোগ

কামরুজ্জামান সোহেল

ফরিদপুর-২ আসনে জামাল হোসেনের ব্যাপক গণসংযোগ

জামাল হোসেন মিয়া। ফাইল ছবি

ফরিদপুর-২ (নগরকান্দা-সালথা) আসনে ভোটের মাঠে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক, নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্বতন্ত্র প্রার্থী (ঈগল) অ্যাডভোকেট জামাল হোসেন মিয়া। আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে শেষ সময়ে ব্যাপক গণসংযোগ করছেন তিনি।

সকাল থেকে গভীর রাত পর্যন্ত নগরকান্দা-সালথা উপজেলার প্রত্যন্ত অঞ্চলে ছুটে বেড়াচ্ছেন জামাল হোসেন। এলাকার উন্নয়নের বিষয়ে স্থানীয়রা নানা চাওয়া-পাওয়ার কথা জানাচ্ছেন। জামাল হোসেন মিয়া নির্বাচিত হলে তাদের সকল প্রতিশ্রুতি পূরণেরও আশ্বাস দিচ্ছেন।

বিভিন্ন সভা-সমাবেশ ও উঠান বৈঠকে জামাল হোসেন মিয়া ভোটারদের উদ্দেশে বলেন, আমি বীর মুক্তিযোদ্ধার সন্তান। আমার পরিবার বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করে। আমি এলাকার মানুষের সুখে-দুঃখে সবসময় পাশে ছিলাম। আপনাদের পাশে আজীবন থাকতে চাই।

তিনি বলেন, আমি আমার এলাকার মানুষের কথা চিন্তা করে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছি। দীর্ঘদিন ধরে এ এলাকায় তেমন কোনো উন্নয়ন নেই। দলের নেতাকর্মীরা অবহেলিত অবস্থায় রয়েছে। ফলে এক সময়ে আওয়ামী লীগের যে শক্তিশালী অবস্থান ছিল, তা নড়বড়ে হয়েছে নেতৃত্বের অভাবে। দলের দুঃসময়ে আমি দলের পাশে ছিলাম এবং এখনো আছি।

এলাকাবাসীর উদ্দেশে জামাল হোসেন মিয়া বলেন, আমি আমার এলাকা নিয়ে একটি পরিকল্পনা করেছি। আমি যদি নির্বাচিত হতে পারি, তাহলে অবহেলিত নগরকান্দা-সালথা উপজেলায় শিল্প নগরী হিসেবে গড়ে তোলার কাজ করবো। বেকার যুব্ক-যুবতীদের কর্মসংস্থানের জন্য উদ্যোগ গ্রহণ করবো। সন্ত্রাস ও মাদকমুক্ত এলাকা গড়ে তোলার লক্ষ্যে ব্যাপকভাবে কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করা হবে। যেহেতু আমার এলাকাটিতে পাট ও পিঁয়াজের বেশি আবাদ হয়, সেজন্য এ অঞ্চলে কৃষিজোন হিসেবে গড়ে তোলা হবে। পদ্মা সেতু সংলগ্ন এলাকা হওয়ায় নগরকান্দা-সালথায় শিল্প কারখানা যাতে গড়ে ওঠে, সেজন্য বিশেষ উদ্যোগ গ্রহণ করা হবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর