২ জানুয়ারি, ২০২৪ ১৮:৫৫
সিরাজগঞ্জ-৩

ডা. আব্দুল আজিজের গণসংযোগ ও পথসভা

সিরাজগঞ্জ প্রতিনিধি

ডা. আব্দুল আজিজের গণসংযোগ ও পথসভা

গণসংযোগে ব্যস্ত নৌকার প্রার্থী ডা. আব্দুল আজিজ

দ্বাদশ সংসদ নির্বাচন ঘিরে সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ) আসনে নৌকার প্রার্থী ডা. আব্দুল আজিজ ব্যাপক গণসংযোগ করছেন। নির্বাচনি এলাকার প্রতিটি কেন্দ্রে তিনি নির্বাচনি পথসভা করছেন।

মঙ্গলবার দিনভর ডা. আব্দুল আজিজ নির্বাচনে এলাকার ভুইয়াগাতী বাসস্ট্যান্ড, ঘুড়কা বাসস্ট্যান্ড, সলঙ্গা থানা মাঠ, মালিতনগর ও ধুবিল ইচিদহ বাজারে পথসভা ও সাধারণ মানুষের মাঝে নৌকা প্রতীকের লিফলেট বিতরণ করে ভোট প্রার্থনা করেন।

ঘুড়কা বাসস্ট্যান্ড এলাকায় নির্বাচনি জনসভায় তিনি বলেন, বিএনপি একটি সন্ত্রাসী দল। নির্বাচন আসলেই বিএনপি জ্বালাও-পোড়াও শুরু করে। মানুষ হত্যা করে। জনগণ তাদের প্রত্যাখ্যান করেছেন। আগামী ৭ জানুয়ারি নির্বাচনে সকলকে ভোট কেন্দ্রে গিয়ে নৌকা মার্কাকে ভোট দেওয়ার আহ্বান জানান।

আব্দুল আজিজ বলেন, একজন স্বতন্ত্র প্রার্থী রয়েছে তার প্রতীক ঈগল। তিনি নানা বিভ্রান্তিমূলক কথা বলছেন। কিন্তু আপনারা মনে রাখবেন, নৌকা হলো স্বাধীনতার প্রতীক ও বঙ্গবন্ধুর প্রতীক। তাই নৌকা প্রতীকেই স্বতঃস্ফূর্তভাবে ভোট দিয়ে এই আসনটি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দেবেন।

তিনি বলেন, বিগত পাঁচ বছরে রায়গঞ্জ-তাড়াশে যে উন্নয়ন হয়েছে, তা বিগত সময়ে হয়নি। প্রতিটি মসজিদ, মাদ্রাসা, মন্দির, রাস্তাঘাটসহ সকল সেক্টরে উন্নয়ন হয়েছে।

নির্বাচনি পথসভাগুলোতে বিপুল সংখ্যক নেতাকর্মী অংশগ্রহণ করেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর