শিরোনাম
৩ জানুয়ারি, ২০২৪ ১৪:৪৩

চাঁপাইনবাবগঞ্জে বিএনএম প্রার্থীর নির্বাচন বর্জনের হুমকি

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জে বিএনএম প্রার্থীর নির্বাচন বর্জনের হুমকি

বিএনএম প্রার্থী আব্দুল মতিন

২৪ ঘণ্টার মধ্যে কর্মী-সমর্থকদের নিরাপত্তা নিশ্চিত না হলে চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের বিএনএম প্রার্থী আব্দুল মতিনর নির্বাচন বর্জন করবেন বলে হুমকি দিয়েছেন। 

আজ বুধবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের এই বিএনএম প্রার্থী নিজ বাসভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই হুমকি দেন। 

সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করে বলেন, তার কর্মী-সমর্থকদের হুমকি দেয়া হচ্ছে। এমনকি তার নোঙর প্রতীকের পোলিং এজেন্ট না হওয়ার জন্য হুমকি দেয়াসহ তাদের প্রচারণা বাধা, অশ্লীল ভাষা ব্যবহার ও পোষ্টার-ফেষ্টুন ছিড়ে ফেলা হচ্ছে। এছাড়া তার সমর্থকদের বাড়ির আশপাশে অহরহ ককটেল বিস্ফোরণ করা হচ্ছে। এতে করে চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের ভোট গ্রহণ অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও লেভেল প্লেয়িং না হওয়ার শঙ্কা দেখা দিয়েছে। 

তিনি আরও বলেন, উল্লেখিত ঘটনাবলি নির্বাচন কমিশন, নির্বাচন অনুসন্ধান কমিটি, জেলা রিটানিং অফিসার ও পুলিশ প্রশাসন বরাবর লিখিত ও মৌখিক অভিযোগ করা হলেও দৃষ্টিগোচর কোনও ব্যবস্থা গ্রহণ করা হয়নি। 
এ ব্যাপারে তিনি আজ বুধবার সকালে প্রশাসনের কাছে জানালে প্রশাসন অবিলম্বে ব্যবস্থা নিবেন বলে তাকে আশ্বস্ত করেছেন বলে সংবাদ সম্মেলনে জানান। সংবাদ সম্মেলনে তিনি দৃঢ়তার সাথে বলেন, আগামী ২৪ ঘণ্টার মধ্যে কর্মী-সমর্থকদের নিরাপত্তা নিশ্চিত হওয়াসহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে ব্যর্থ হলে তিনি নির্বাচন বর্জনের ঘোষণা দেবেন।

 
বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর