শিরোনাম
৩ জানুয়ারি, ২০২৪ ১৭:৩৪

ড. শামছুল হক ভূঁইয়ার নির্বাচনি গণসংযোগ, স্বতন্ত্র প্রার্থী হওয়ার কারণ জানালেন

চাঁদপুর প্রতিনিধি

ড. শামছুল হক ভূঁইয়ার নির্বাচনি গণসংযোগ, স্বতন্ত্র প্রার্থী হওয়ার কারণ জানালেন

চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনে ঈগল প্রতীকের প্রার্থী জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ড. শামছুল হক ভূঁইয়া বলেছেন, আওয়ামী পরিবারের সদস্য হয়েও তিনি ঈগল প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। কারণ, নৌকায় অসংখ্য দুর্নীতিবাজ বাসা বেঁধেছে। নৌকা থেকে তাদের তাড়াতেই তিনি স্বতন্ত্র প্রার্থী হয়েছেন।

 বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত চাঁদপুর সদর উপজেলার কল্যাণপুর ও বিষ্ণুপুর, মৈশাদী, শাহমামুদপুর ইউনিয়নে ব্যাপক নির্বাচনি গণসংযোগে ভোটারদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

ড. শামছুল হক ভূঁইয়া আরও বলেন, কিছু দুর্নীতিবাজ নৌকায় বাসা বাঁধা বদনাম করেছে। তারা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার উন্নয়ন অগ্রযাত্রাকে ম্লান করে দিয়েছে। এরা অবৈধভাবে সরকারের শত শত কোটি টাকার সম্পত্তি আত্মসাৎ করেছে। নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করে চাঁদপুরকে ভাঙনের মুখে ঠেলে দিয়েছে। তাদের হাত থেকে চাঁদপুরকে রক্ষা করতে আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঈগল প্রতীকে নির্বাচন করছি।

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাবেক এই সভাপতি ভোটারদের উদ্দেশ্যে বলেন, অনেকেই আমার ভোটারদের ভয়-ভীতি দেখাচ্ছেন। আওয়ামী লীগের সভানেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা এবার নির্বাচনকে উৎসবমুখর এবং অবাধ ও সুষ্ঠু করার ক্ষেত্রে বদ্ধপরিকর। তিনি নির্বাচনে দলের নেতাকর্মীদের স্বতন্ত্র প্রার্থী হওয়া উন্মুক্ত করে দিয়েছেন। তাই ভোটারদের বলব, আপনারা নির্ভয়ে ভোটকেন্দ্রে যাবেন এবং পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। কারও হুমকি-ধমকির কাছে আপনাদের ভোটের অধিকার বিসর্জন দেবেন না। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে চাঁদপুরকে আরও উন্নত এবং সমৃদ্ধ করার লক্ষ্যে আপনারা আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার আ. রব ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জহিরুল ইসলাম, শ্রম বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম মিয়াজী, জেলা যুবলীগের আহ্বায়ক আলহাজ মিজানুর রহমান কালু ভুইয়া, সদর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি নাজমুল পাটওয়ারী, স্বেচ্ছাসেবক লীগ নেতা শাহ আলম মিয়াজীসহ জেলা ও স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী ও সমর্থকবৃন্দ। 

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর