৪ জানুয়ারি, ২০২৪ ২১:৪৭

সাতক্ষীরার কালিগঞ্জে গোলাম রেজার নির্বাচনী জনসভা অনুষ্ঠিত

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার কালিগঞ্জে গোলাম রেজার নির্বাচনী জনসভা অনুষ্ঠিত

সাতক্ষীরা-৪ (কালিগঞ্জের একাংশ ও শ্যামনগর উপজেলা) আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন বিএনএম এর নোঙর প্রতীকের মনোনীত প্রার্থী সাবেক সংসদ সদস্য ও জাতীয় পার্টির সাবেক হুইপ এইচ এম গোলাম রেজার জনসভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় কালিগঞ্জ উপজেলার বঙ্গবন্ধু ম্যুরাল চত্বরে এইচ এম গোলাম রেজার নোঙ্গর প্রতীকের নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়। 

এতে সাবেক হুইপ এইচ এম গোলাম রেজা প্রধান অতিথির বক্তব্যে বলেন, নোঙরের বিজয় দেখে নৌকার প্রার্থীর পায়ের নীচের মাটি সরে যাচ্ছে। নিশ্চিত পরাজিত ভেবে ষড়যন্ত্র শুরু করেছেন। সাধারণ ভোটাদের কেন্দ্রে আসতে ভয়ভীতি প্রদর্শন করছেন। এ সময় তিনি বলন,  হুমকি-ধমকি দিয়ে ভোটার আটকে রাখার চেষ্টা করলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি আরও বলেন, নির্বাচনে উল্লেখযোগ্য ভোটার উপস্থিতি না হলে আপনারা বিপদে পড়বেন। নির্বাচন বর্হিবিশ্বের কাছে প্রশ্নবিদ্ধ হবে।

তিনি আরও বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরেপেক্ষ। ভয় পাওয়ার কারণ নেই। নৌকার প্রার্থী ও সমর্থকদের ভয়-ভীতিতে কোনো কাজ হবে না। ২০০৮ সালে জনগণের ভোটে নির্বাচিত এমপি ছিলাম। আমার হাত দিয়ে কোনো দুর্নীতি হয়নি। রাস্তা-ঘাট, ব্রিজ-কালভাটসহ অসংখ্য উন্নয়ন হয়েছে। এবার নির্বাচিত হয়ে প্রথম কাজ হবে দুর্গত এলাকার সুপেয় পানির ব্যবস্থা করা। চিকিৎসার জন্য এলাকায় নির্মাণ করা হবে একটি অত্যাধুনিক হাসপাতাল। 

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর