৪ জানুয়ারি, ২০২৪ ২২:০৩

ফেনী-১ : শ্রীপুরে আলাউদ্দিন নাসিমের পথসভা

ফেনী প্রতিনিধি

ফেনী-১ : শ্রীপুরে আলাউদ্দিন নাসিমের পথসভা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচার-প্রচারণা বন্ধের আগে বেগম খালেদা জিয়ার দাদার বাড়ির সামনে পথসভা করেছেন ফেনী-১ আসনে নৌকার প্রার্থী আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম। 

বৃহস্পতিবার বিকাল পাঁচটায় শ্রীপুর মজুমদার বাড়ির সামনে শ্রীপুরবাসীর আয়োজনে পথসভায় ফুলগাজী মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ মো. সালাউদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ফেনী-১ আসনের নৌকার মনোনীত প্রার্থী আলাউদ্দিন আহম্মদ চৌধুরী নাসিম। 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আলাউদ্দিন আহম্মদ চৌধুরী নাসিম বলেন, শ্রীপুর মজুমদার বাড়ি এবং চৌধুরী বাড়ির সাথে আমাদের প্রায় ১৫০ বছরের আত্মীয়তার সম্পর্ক। বিবাহবন্ধনের মাধ্যমে আত্মীয়তার সম্পর্ক। একে অপরের সাথে আমাদের সুসম্পর্ক রয়েছে। যে স্থানে আজ জনসভা করছি এটা বিরোধী দলীয় নেত্রী বেগম খালেদা জিয়ার দাদার বাড়ি। তার দাদার বাড়ির সামনে এসে খুবই মর্মাহত হলাম যে, এলাকার রাস্তাঘাট এতই খারাপ আসলে আমার জানা ছিল না। যেহেতু তিনি প্রধানমন্ত্রী ছিলেন, এই এলাকার মানুষ, এই এলাকার স্থানীয় নেতারা চাইলে অনেক উন্নয়ন করতে পারতো। কিন্তু আমাকে উন্নয়নের জন্য বলতে হবে না, আমি এই এলাকার উপজেলা চেয়ারম্যান, ইউনিয়ন চেয়ারম্যানসহ সকলকে বলে দিয়েছি; সকল উন্নয়নমূলক কাজের তালিকা আমার হাতে দেওয়ার জন্য। পর্যায়ক্রমে  আমি সব কিছু সমাধান করার চেষ্টা করবো।

অনুষ্ঠান শেষে উপস্থিত সকলের কাছে নৌকার ভোট চেয়ে তিনি বলেন, আমি নির্বাচিত হওয়ার পরেই আপনাদের কাছে যাবো, আপনাদের আমার কাছে আসতে হবে না। আমি জাল ভোটে এমপি হতে চাই না, আমি চাই আপনাদের প্রত্যক্ষ ভোটে এমপি নির্বাচিত হতে। 

বিডিপ্রতিদিন/কবিরুল

 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর