৫ জানুয়ারি, ২০২৪ ১৫:৫৩

সোনাগাজীতে ভোট কেন্দ্রে আগুন

ফেনী প্রতিনিধি

সোনাগাজীতে ভোট কেন্দ্রে আগুন

আগুনে বিদ্যালয়ের অফিস কক্ষের আসবাবপত্র পুড়ে গেছে

ফেনীর সোনাগাজী উপজেলার একটি ভোটকেন্দ্রে পেট্রোল দিয়ে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার সকাল ৭টার দিকে চর সাহাভিকারী উচ্চ বিদ্যালয়ের একটি ভবনে আগুন দেওয়া হয়। আগুনে বিদ্যালয়ের শিক্ষক মিলনায়তনের আসবাবপত্রসহ গুরুত্বপূর্ণ কাগজপত্র পুড়ে যায়।

চরদরবেশ ইউনিয়নের কেরামতিয়া বাজার সংলগ্ন চরসাহাভিকারী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের ও অফিস সহকারীর কক্ষে শুক্রবার ভোরে পেট্রোল দিয়ে আগুন দেয় দুর্বৃত্তরা। আগুনে অফিস কক্ষের দুটি কম্পিউটার, ৭টি আলমারীর মধ্যে দুইটি আলমারি শতভাগ পুড়ে যায়, পাঁচটি আলমারির কাগজপত্র পুড়ে যায়। এছাড়া ২০টি চেয়ার, দুইটি টেবিল, দুইটি দরজা ও বই পুড়ে যায়। 

সোনাগাজী-দাগনভুঞা সার্কেল সহকারী পুলিশ সুপার  তাসলিম হুসাইন জানান, সভাপতি ও প্রধান শিক্ষকে মধ্যে দীর্ঘদিন দ্বন্দ্ব চলছে। অডিটকে কেন্দ্র করে প্রধান শিক্ষক বহিষ্কৃত হয়েছেন। সকাল ৬ টায়  তিনি ঘটনাস্থলে এসেছেন। কেন এসেছেন সেজন্য জিজ্ঞাসাবাদে তাকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। সরেজমিন ঘটনাস্থল বিদ্যালয়ের পেছনে অফিস কক্ষের জানালার পাশে দুই লিটারের একটি পানির বোতলে পেট্রোল পড়ে থাকতে দেখা গেছে।

উপজেলা নির্বাহী অফিসার কামরুল হাসান বলেন, আমি ঘটনাস্থলে গিয়েছি। আগুনে বিদ্যালয়ের অফিস কক্ষের আসবাবপত্র পুড়ে গেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে৷ তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর