৫ জানুয়ারি, ২০২৪ ১৬:০৯

দিনাজপুরে গাঁজা উদ্ধার, আটক ২

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে গাঁজা উদ্ধার, আটক ২

দিনাজপুরে মাদকবিরোধী অভিযান চালিয়ে ৮ কেজি গাঁজা উদ্ধার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)। এ সময় একাধিক মাদক মামলার আসামি নারী কারবারি সন্ধ্যা রায় ওরফে ঝুলকি ও নাজমুল হক ভূইয়া নামে দুইজনকে গ্রেফতার করা হয়েছে।
গ্রেফতারকৃত সন্ধ্যা রায় ওরফে ঝুলকি (৪৩) দিনাজপুর সদর উপজেলার চেহেলগাজী ইউনিয়নের শেখহাটি এলাকার মৃত পুরন জয় এর স্ত্রী এবং নাজমুল হক ভূইয়া (৪৫) কুমিল্লা জেলার ব্রাক্ষণপাড়ার মৃত আবদু মিয়া ভূইয়ার ছেলে।

বৃহস্পতিবার দিবাগত মধ্য রাত দেড়টার দিকে দিনাজপুর সদর উপজেলার চেহেলগাজী ইউনিয়নের শেখহাটি এলাকা থেকে গাঁজাসহ তাদের গ্রেফতার করা হয়। 
এ সময় ঝুলকির নিজ বাড়িতে তল্লাশি করে স্টিলের ট্রাঙ্কের ভিতর থেকে ৩ কেজি ৩শ গ্রাম ও গাঁজার চালান সরবরাহ করতে আসা নাজমুল হকের হাত থেকে একটি স্কুলের ব্যাগের ভেতরে ৪ কেজি ৭শ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) দিনাজপুরের উপ-পরিচালক মো. শহিদুল মান্নাফ কবীর বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় আটককৃত মাদক কারবারি দুইজনের বিরুদ্ধে কোতোয়ালী থানায় মামলা করা হয়েছে। মাদকের চোরাচালান ও বিস্তার রোধে তথ্য দিয়ে সহযোগিতা করার আহ্বান জানান তিনি। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর