৭ জানুয়ারি, ২০২৪ ১৩:৫৪

পূর্বধলায় জাল ভোট দেয়ার অভিযোগে তিন কিশোর আটক

নেত্রকোনা প্রতিনিধি

পূর্বধলায় জাল ভোট দেয়ার অভিযোগে তিন কিশোর আটক

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

নেত্রকোনায় উৎসবমুখর পরিবেশে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ শুরু হলেও পুর্বধলায় জাল ভোট দেয়ার অভিযোগে তিন কিশোরকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন- রাজন, মাহমুদুল হাসান নাইম ও তৈয়ব উল্লাহ।

রবিবার (০৭ জানুয়ারি) সকাল ১১টার দিকে তাদেরকে আটক করেন পুর্বধলা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মো খবিরুল আহসান। নেত্রকোনা-৫ (পূর্বধলা) আসনের উপজেলার বিশকাকুনি ইউনিয়নের বাদে পুটিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট দিতে আসলে ওই তিন কিশোরকে আটক করা হয়।

পুর্বধলা সহকারী ভূমি কমিশনার (এসিল্যান্ড) নাজনীন আক্তার পুলিশ সহ ইউওনর নির্দেশে তাদেরকে আটক করেন। আটক তিনজনই নৌকার পক্ষে ভোট দিচ্ছিলো। এসময় অভিযোগ পেয়েই তাদেরকে হাতেনাতে আটক করা হয়।  

এ ব্যাপারে নির্বাহী অফিসার মো খবিরুল আহসান জানান, আমরা ওই কেন্দ্রে ছিলাম। এসময় অভিযোগ পেয়ে প্রথমে দুজনকে আটক করা হয়। পরে তাদেরকে যিনি পাঠিয়েছেন তাকে আটক করি। 

এ ব্যাপারে জেলা প্রশাসনের মুখপাত্র অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বিপিন চন্দ্র বিশ্বাস বলেন, পূর্বধলা উপজেলায় সকালে তিনজন কিশোর জাল ভোট দিতে গিয়ে বিষকাকুনি ইউনিয়নের বাদে পুটিকা উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্র থেকে আটক হয়।
এছাড়া এখন পর্যন্ত জেলায় আর কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর