৮ জানুয়ারি, ২০২৪ ১৪:০০

পটুয়াখালীতে নৌকার ৭ কর্মীকে কুপিয়ে জখম

পটুয়াখালী প্রতিনিধি

পটুয়াখালীতে নৌকার ৭ কর্মীকে কুপিয়ে জখম

পটুয়াখালী-৪ আসনের বিজয়ী প্রার্থীর সঙ্গে ফুলেল শুভেচ্ছা বিনিময় করতে যাওয়ার পথে নৌকার ৭ কর্মীকে কুপিয়ে জখম করেছে পরাজিত ঈগল প্রতিকের স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা। 

আজ সোমবার সকাল দশটার দিকে কলাপাড়া উপজেলার টিয়াখালী হাটখোলা বাজার সংলগ্ন মুজিব কিল্লা সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটে। গুরুতর আহতাবস্থায় বশির চৌকিদার (৫৫) নামের এক জনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে। অন্য আহতদের কলাপাড়া উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, টিয়াখালী ইউনিয়নের হাটখোলা বাজার থেকে বিজয়ী প্রার্থী এমপি মো. মহিব্বুর রহমান মহিবের সঙ্গে দেখা করতে উপজেলা আওয়ামী লীগ অফিসের উদ্দেশ্যে রওয়ানা দেয় নৌকার সমর্থকরা। এসময় ওই বাজার সংলগ্ন মুজিব কিল্লা এলাকায় পৌঁছালে টিয়াখালী ইউপি চেয়ারম্যান সুজন মোল্লার নেতৃত্বে ঈগল প্রতীকের প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মাহবুবুর রহমান তালুকদারের সমর্থকরা তাদের উপর ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে জখম করে। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কলাপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার চিন্ময় চন্দ্র হালদার জানান, মোট ৭ জনকে আহতাবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে। এর মধ্যে বশির চৌকিদার (৫৫) গুরুতর জখম হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

এছাড়াও মিজানুর রহমান হাওলাদার (৪৮) প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। হাসপাতালে ভর্তি হয়েছেন ৫ জন। এরা হলেন, মো. মিজানুর রহমান (৫০) শিপন (৪০), ইদ্রিস প্যাদা (৬৪), মো. সোহেল (৪২) ও আকিব (২৪)। এদের সকলেরই শরীরের বিভিন্ন স্থানে কম বেশী দায়ের কোপ ও লাঠির আঘাত রয়েছে। 

কলাপাড়া থানার ওসি আলী আহম্মদ জানান, এ ঘটনায় এখনো অভিযোগ পাইনি। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন
 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর