৯ জানুয়ারি, ২০২৪ ১৪:২২

মাদকাসক্ত স্বামীর সহায়তায় তিন বন্ধুর হাতে গণধর্ষণের শিকার গৃহবধূ!

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি

মাদকাসক্ত স্বামীর সহায়তায় তিন বন্ধুর হাতে গণধর্ষণের শিকার গৃহবধূ!

প্রতীকী ছবি

কক্সবাজারের চকরিয়ায় মাদকাসক্ত স্বামীর সহায়তায় তিন বন্ধুর হাতে এক গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। রাস্তার পাশে পড়ে থাকা রক্তাক্ত ওই গৃহবধূকে পুলিশ উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সোমবার রাত সাড়ে ৭টার দিকে উপজেলার বরইতলী-মগনামা সড়কের হারবাংছড়া এলাকায় এ ঘটনা ঘটে।

গৃহবধূ জানায়, চট্টগ্রামের একটি বাসায় গৃহকর্মীর কাজ করতেন ওই গৃহবধূ। ৬ জানুয়ারি ভোট দিতে বাবার বাড়ি আসেন। পরে সোমবার রাত ৭টার দিকে স্বামীসহ তিন বন্ধু ওই গৃহবধূর বাবার বাড়ি গিয়ে স্বামীর বাড়ি নেয়ার কথা বলে ঘর থেকে বের হতে বলে। কাপড় চোপড় নিয়ে বের হলে সড়কের পাশে একটি ঝুঁপড়ি ঘরে নিয়ে লোহার রড দিয়ে পিটিয়ে আহত করে ধর্ষণ করে নাসির উদ্দিনের তিন বন্ধু। এসময় তার স্বামী নাসির উদ্দিন অদূরে দাঁড়ানো ছিল বলে তিনি জানান।

এর আগে ওই নারী হারবাং ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড কাটাখালী এলাকার বাসিন্দা ছৈয়দ আলমের ছেলে নাসির উদ্দিনের সঙ্গে এক বছর আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এটি উভয়ের দ্বিতীয় বিয়ে। ওই নারীর আগের সংসারের দুই ছেলে-মেয়ে রয়েছে। তারা নানীর সাথে থাকত।

গৃহবধূ আরও জানান, স্বামী নাসির উদ্দিন কাঠ মিস্ত্রীর কাজ করত। পরে সে মাদকাসক্ত হয়ে পড়ে। বিয়ের পর থেকে ভরণ-পোষণ দিত না। এ কারণে চট্টগ্রাম শহরে এক বাসায় গৃহকর্মী হিসেবে রয়েছি। ওখান থেকে বেতনের টাকা দিতে বার বার চাপ দিত সে। টাকা না দেওয়ায় এর আগেও কয়েকবার আমাকে মেরে ফেলার হুমকি দেয় নাসির উদ্দিন। 

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, খবর পেয়ে ওই গৃহবধূকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। পরীক্ষা-নিরীক্ষার পর এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর