৯ জানুয়ারি, ২০২৪ ১৮:০১

নন্দীগ্রাম থেকে অপহৃতকে উদ্ধারসহ আসামি গ্রেফতার

নাটোর প্রতিনিধি

নন্দীগ্রাম থেকে অপহৃতকে উদ্ধারসহ আসামি গ্রেফতার

প্রতীকী ছবি

নাটোরের বড়াইগ্রামের অপহৃতকে বগুড়ার নন্দীগ্রাম থেকে উদ্ধারসহ অপহরণ মামলার আসামি সাধন মন্ডল সকালকে (২০) গ্রেফতার করেছে র‌্যাব-৫। সোমবার রাতে বগুড়ার নন্দীগ্রাম উপজেলার ভাটরা ইউনিয়নের কালিয়াগারী গ্রাম থেকে ভিকটিমকে উদ্ধারসহ অপহরণকারীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার সাধন মন্ডল সকাল নাটোরের বড়াইগ্রাম উপজেলার চন্ডিপুর গ্রামের শক্তি মন্ডলের ছেলে।

র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক সিনিয়র সহকারী পরিচালক সঞ্জয় কুমার সরকার জানান, ভিকটিম বড়াইগ্রাম সরকারি কলেজে পড়ালেখা করত। কলেজে যাওয়ার পথে সাধন মন্ডল ভিকটিমকে উত্ত্যক্ত ও প্রেম নিবেদন করত। গত ৬ ডিসেম্বর ভিকটিম বাড়ি থেকে কলেজে যাওয়ার জন্য বের হওয়ার পর আর বাড়িতে না ফিরলে তাকে খোঁজাখুঁজি করে পরিবার।

একপর্যায়ে ভিকটিমের বাবা জানতে পারেন বড়াইগ্রাম সরকারি কলেজের গেটের সামনে থেকে সাধন মন্ডল তার মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে ফুসলিয়ে সুকৌশলে অপহরণ করে। এসময় সিএনজিযোগে অজ্ঞাত স্থানে নিয়ে যাওয়া হয়। পরে ভিকটিমের বাবা বাদী হয়ে নাটোর জেলার বড়াইগ্রাম থানায় অপহরণ মামলা দায়ের করেন।

মামলা দায়েরের পর র‌্যাব-৫ গোয়েন্দা নজরদারি বৃদ্ধি ও ছায়া তদন্ত শুরু করে। একপর্যায়ে সোমবার রাতে বগুড়ার নন্দীগ্রাম উপজেলার ভাটরা ইউনিয়নের কালিয়াগারী গ্রাম থেকে ভিকটিমকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতার করা হয় বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর