১১ জানুয়ারি, ২০২৪ ১২:১৮

টেকনাফে বিপুল পরিমাণ বিয়ারসহ মাদক কারবারি আটক

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

টেকনাফে বিপুল পরিমাণ বিয়ারসহ মাদক কারবারি আটক

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

কক্সবাজারের টেকনাফ থানাধীন ডেগিল্লার বিল এলাকায় অভিযান পরিচালনা করে ২৪২ ক্যান বিয়ারসহ একজন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৫'র সদস্যরা। আটককৃত মাদক কারবারি হলেন টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের ডেগিল্লার বিল এলাকার নুরুল সালামের ছেলে মোহাম্মদ আলম (২৯)।

কক্সবাজার র‌্যাব-১৫, এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী এসব তথ্য নিশ্চিত করেন। 

তিনি জানান, বুধবার (১০ জানুয়ারী) রাতে র‌্যাব গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ থানাধীন সাবরাং ইউনিয়নের ডেগিল্লার বিল এলাকার জনৈক নুরুল আলমের বসতঘরের ভিতর মাদকদ্রব্যসহ কতিপয় মাদক ব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য বিপুল পরিমাণ ক্যান বিয়ার ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে। এসময় র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে দুইজন ব্যক্তি তাদের হেফাজতে থাকা তিনটি বস্তাসহ পালানোর চেষ্টাকালে একজনকে হাতেনাতে আটক করা হয়। তবে এসময় অপর একজন ব্যক্তি মাদকের বস্তা ফেলে কৌশলে দৌড়ে পালিয়ে যায়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত মাদক কারবারির দেহ ও তার বসত ঘর তল্লাশী করে পলিথিন ব্যাগ ও মাটির নিচে পুঁতে রাখা প্লাস্টিকের বস্তার ভিতর থেকে  সর্বমোট ২৪২ ক্যান বিয়ার উদ্ধার করা হয়।  প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়- আটক এবং পলাতক আসামিরা বিদেশী ক্যান বিয়ার বেশি দামে বিক্রির উদ্দেশ্যে ওই স্থানে অবস্থান করছিল।

তিনি আরও জানান, উদ্ধারকৃত বিয়ারের ক্যানসহ আটক এবং পলাতক মাদক কারবারির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।   


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর