২০ জানুয়ারি, ২০২৪ ১৪:০০

কালিয়াকৈরে ট্রাক-বাস সংঘর্ষে নিহত ১

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

কালিয়াকৈরে ট্রাক-বাস সংঘর্ষে নিহত ১

গাজীপুরের কালিয়াকৈরে বাস-ট্রাক সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে বাসের হেলপার ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় শিশুসহ পাঁচজনকে উদ্ধার করে ফায়ার সার্ভিস। 

শনিবার (২০ জানুয়ারি) দুপুর ১২টায় উপজেলার খারাজোড়া এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, চন্দ্রা থেকে ছেড়ে আসা টাঙ্গাইলগামী একটি বাস বেপরোয়া গতিতে এসে নিয়ন্ত্রণ হারিয়ে থেমে থাকা একটি ট্রাকের পিছনে সজরে ধাক্কা দিলে দুমড়ে মুছে যায় বাসটির সামনের অংশ। ঘটনাস্থলে মারা যান বাসটির হেলপার হাবিব মিয়া (২৭)। নিহত হাবিব মিয়া টাঙ্গাইলের দেলদুয়ার এলাসিন গ্রামের বাসিন্দা। 

নিহত হেলপার হাবিবসহ আহত সকল যাত্রী বাসের ভিতর আটকা পড়েন। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে বাসটির ধ্বংসাবশেষ কেটে নিহতের লাশ এবং আহতদের উদ্ধার করেন। 

এ ঘটনায় বাসটি থেকে শিশুসহ পাঁচজন যাত্রীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ফায়ার সার্ভিস। পরে তাদের চিকিৎসার জন্য কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং মির্জাপুর কুমুদিনী হাসপাতালে পাঠানো হয়েছে। 

কালিয়াকৈর ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা ইফতেখার হোসেন রায়হান চৌধুরী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসে আধাঘণ্টার চেষ্টায় বাসটির ধ্বংসাবশেষ কেটে নিহতের লাশসহ ছয়জনকে উদ্ধার করা হয়েছে।

নাওজোড় হাইওয়ে থানার সার্জেন্ট শরিফুল ইসলাম জানান, আহত যাত্রীদের হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং নিহত হেলপারের লাশটি উদ্ধার করা হয়েছে। বাসটি জব্দ করা হয়েছে চালক পালিয়ে গেছে।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর