২০ জানুয়ারি, ২০২৪ ১৯:৫০

নন্দীগ্রামে বিভিন্ন অভিযোগে গ্রেফতার ৬

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

নন্দীগ্রামে বিভিন্ন অভিযোগে গ্রেফতার ৬

প্রতীকী ছবি

বগুড়ার নন্দীগ্রামের পৌর এলাকায় থানা পুলিশ অভিযান চালিয়ে জুয়ার আসর গুড়িয়ে দিয়ে তিন জুয়াড়ি এবং ওয়ারেন্টভুক্ত ও সন্দেহজনক চলাফেরা করায় আরও তিনজনসহ ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার তাদের আদালতে প্রেরণ করা হয়।

নন্দীগ্রাম থানা পুলিশ জানায়, শুক্রবার রাতে নন্দীগ্রাম পৌরসভার নামুইট মহল্লার উত্তরপাড়া এলাকার জুয়ার আসর থেকে তিনজনকে আটক করা হয়।

তারা হলেন-নামুইট মহল্লার উত্তরপাড়া এলাকার ইজাজুল হক (৫০), ফরহাদ হোসেন (৩৫) ও নজরুল ইসলাম (৫০)। আটক তিনজনসহ পলাতক সাতজন জুয়াড়ির বিরুদ্ধে জুয়া আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে।

বগুড়ার নন্দীগ্রাম থানার উপ-পরিদর্শক শরিফুল ইসলাম জানান, নামুইট উত্তরপাড়া এলাকায় এক ব্যক্তির বসতবাড়ির পেছনে খোলা জায়গায় গোপনে জুয়ার আসর চলছিল। সেখানে অভিযান চালানোর সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ১০-১১ জন জুয়াড়ি দৌড় দেয়। তিনজনকে আটক করাসহ ঘটনাস্থল থেকে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকা জব্দ করা হয়েছে।

এরপর কৈগাড়ী মোড়ে নন্দীগ্রাম-শেরপুর সড়কের ওপর রাতের বেলায় সন্দেহভাজন একজনকে আটক করা হয়। আটক সুজন হোসেন (২২) উপজেলার বুড়ইল ইউনিয়নের চকরামপুর গ্রামের হাফিজ উদ্দিনের ছেলে। এ ছাড়া রাতভর অভিযান চালিয়ে ওয়ারেন্টভুক্ত উপজেলার ভাটরা ইউনিয়নের ভাগবজর এলাকার রইচ উদ্দিনের ছেলে আব্দুল মোমিন ও বুড়ইল ইউনিয়নের ধুন্দার এলাকার নিছার উদ্দিনের ছেলে দেলোয়ার হোসেনকে গ্রেফতার করা হয়।

বগুড়ার নন্দীগ্রাম থানার ওসি আজমগীর হোসাইন আজম বলেন, গ্রেফতার ব্যক্তিদের শনিবার বগুড়া আদালতে প্রেরণ করা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর