শিরোনাম
২২ জানুয়ারি, ২০২৪ ১৬:২৯

উজিরপুরে আগুনে পুড়েছে বসত ঘর

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

উজিরপুরে আগুনে পুড়েছে বসত ঘর

বরিশালের উজিরপুর উপজেলার গুঠিয়া ইউনিয়নের বানকাটি গ্রামে জনমানবহীন একটি বসতঘর আগুনে পুড়ে গেছে। আজ সোমবার সকাল ১০টার দিকে এই ঘটনা ঘটে। এ সময় ঘরের মালিক সোহেল হাওলাদার (৩০) এবং তার পরিবারের কেউ ঘরে ছিলেন না। 

প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল সকাল ১০টার দিকে বানকাটি গ্রামে সোহেল হাওলাদারের বসত ঘরে আগুন জ্বলতে দেখে চিৎকার দেয় স্থানীয়রা। স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করে ব্যর্থ হয়। আগুনে পুরো ঘর এবং ঘরের যাবতীয় মালামাল পুড়ে যায়। তবে এ সময় কেউ ঘরে না থাকায় হতাহতের কোন ঘটনা ঘটেনি। 

ঘরের মালিক সোহেল হাওলাদার জানান, তিনি ও তার পরিবারের কেউ বাড়ি না থাকার সুযোগে কুচক্রি মহল তার ঘরে আগুন দিতে পারে। এর আগেও দুইবার তার ঘরে আগুন দেয়ার চেষ্টা করেছিলো দুর্বৃত্তরা। আগুনে বসত ঘর, ঘরে থাকা ধান, চালসহ অন্যান্য আসবাবপত্র পুড়ে যায়। এতে তার অন্তত ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে। 

উজিরপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. তৌহিদুজ্জামান জানান, আগুনে ঘর পুড়ে যাওয়ার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। জনমানবহীন ঘরে অগ্নিকাণ্ডের ঘটনা রহস্যজনক। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে তদন্ত করে অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা নেবে পুলিশ। 

 

বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর