শিরোনাম
২২ জানুয়ারি, ২০২৪ ১৭:৪৬

ঠাকুরগাঁওয়ে মুক্তিপণ দাবি করে নির্যাতন, আটক ৩

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ে মুক্তিপণ দাবি করে নির্যাতন, আটক ৩

আটক ব্যক্তিরা

ঠাকুরগাঁও পৌরসভার সরকার পাড়া এলাকায় অপহরণের পর মুক্তিপণ দাবি করে গভীর রাত পর্যন্ত নির্যাতনের অভিযোগে তিনজনকে আটক করেছে পুলিশ।

রবিবার গভীর রাতে ভুক্তভোগীর পরিবার সদর থানায় যোগাযোগ করলে পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে ৩ জনকে আটক করে। বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম ফিরোজ ওয়াহিদ।

আটক ব্যক্তিরা হলেন-শহরের সরকার পাড়া এলাকার আমিনুল ইসলাম রাজের ছেলে মো. বিশাল (২২), একই এলাকার রফিকুল ইসলামের ছেলে সাব্বির (২৩) ও আ. মালেকের ছেলে মাসুদ (২২)। অপর আসামি শহরের রামবাবু গোডাউন এলাকার মুরাদ (২০) পলাতক রয়েছে।

ভুক্তভোগী সোহরাওয়ার্দী (৫৮) পঞ্চগড় জেলার দেবীগঞ্জ থানার কিসমত বাগদহ গ্রামের আব্বাস আলীর ছেলে। তিনি শহরের গোয়ালপাড়া এলাকায় ভাড়ায় থাকেন।

ভুক্তভোগীর পরিবার জানায়, তার ছেলে স্থানীয় কয়েকজন বন্ধুর সাথে কোচিংয়ে যায়। পরে সন্ধ্যা পার হয়ে গেলেও ছেলে ফেরে না। এ সময় ছেলের ফোনে অনেকবার ফোন দিয়েও মোবাইল বন্ধ পাওয়া যায়। পরে রাত একটার সময় তিনি জানতে পারেন তার ছেলে ও তার সহপাঠীদের অপহরণ করা হয়েছে এবং তার কাছে ৪০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। তিনি দিতে অস্বীকার করলে তার ছেলেকে জানে মেরে ফেলবে বলে প্রাণনাশের হুমকি দেয়।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম ফিরোজ ওয়াহিদ জানান, চাঁদাবাজির অভিযোগে ঠাকুরগাঁও থানায় একটি মামলা হয়েছে। তিনজন আসামিকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। অপরজনকে আটকের চেষ্টা চলছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর