শিরোনাম
২৫ জানুয়ারি, ২০২৪ ১৭:৫৫

বিরামপুরে চলন্ত ট্রেন থেকে লাফিয়ে নামতে গিয়ে প্রাণ গেল কলেজছাত্রের

দিনাজপুর প্রতিনিধি

বিরামপুরে চলন্ত ট্রেন থেকে লাফিয়ে নামতে গিয়ে প্রাণ গেল কলেজছাত্রের

ঢাকা থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী চলন্ত পঞ্চগড় এক্সপ্রেস ট্রেন থেকে দিনাজপুরের বিরামপুর রেলস্টেশনের প্লাটফর্মে লাফ দিয়ে নামতে গিয়ে গোলাম রব্বানী নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার সকাল ৮টার দিকে বিরামপুর রেলওয়ে স্টেশনের দুই নম্বর প্লাটফর্মে এ ঘটনা ঘটে।

নিহত গোলাম রব্বানী (১৯) নবাবগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়নের কুতুবপুর গ্রামের মনোয়ার হোসেনের ছেলে। 

নিহতের ফুফাতো ভাই রাকিবুল ইসলাম রনি বিষয়টি নিশ্চিত করেন। পরিবারের বরাত দিয়ে নিহতের ভাই বলেন, রব্বানী জয়পুরহাট কলেজে এইচএসসি প্রথমবর্ষে পড়ালেখা করতেন। বৃহস্পতিবার বাড়িতে আসার সময় জয়পুরহাট স্টেশনে ভুলে ঢাকা থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনে উঠে পড়েন। বিরামপুর স্টেশনে পঞ্চগড় এক্সপ্রেস ট্রেন না দাঁড়ানোয় রব্বানী ট্রেন থেকে লাফ দিয়ে নামার সময় প্লাটফর্মের নিচে পড়ে থেঁতলে যায়। পরে বিরামপুর ফায়ার সার্ভিসের কর্মীরা এসে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিরামপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল আজিজ বলেন, ট্রেন দুর্ঘটনায় একজন আহতের খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে যায়। সেখান থেকে গোলাম রব্বানী নামের এক কলেজ শিক্ষার্থীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। এ সময় সেখানকার জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সর চিকিৎসক জান্নাতুল ফেরদৌস বলেন, ট্রেন দুর্ঘটনায় আহত যুবক রব্বানী হাসপাতালে আসার আগেই মৃত্যু হয়েছে।

পার্বতীপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম নূরুল ইসলাম বলেন, ট্রেন দুর্ঘটনায় নিহত গোলাম রব্বানীর মরদেহ তার পরিবারের সাথে কথা বলে আইনি প্রক্রিয়ার মাধ্যমে হস্তান্তর করা হবে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর