১ ফেব্রুয়ারি, ২০২৪ ১৪:৫১

সিরাজগঞ্জে তুষি হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জে তুষি হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

সিরাজগঞ্জের তাড়াশে দশম শ্রেণির স্কুলছাত্রী পারমিতা সরকার তুষি ও তার মা-বাবার হত্যাকারীর ফাঁসির দাবিতে মানববন্ধন করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে তাড়াশ সরকারি বালিকা বিদ্যালয়ের সামনে তুষির সহপাঠী ও শিক্ষক-শিক্ষিকাগণ এ মানববন্ধন কর্মসুচী পালন করেন। 

মানববন্ধনে বক্তব্য রাখেন স্কুলের প্রধান শিক্ষক আলী হাসান, সহকারী শিক্ষক আনিসুর রহমান, তুষির সহপাঠী অর্পিতা সুত্রধর, কাকন ঘোষ, জয়িতা ঘোষ ও মাহি প্রমুখ। এসময় তুষির স্মৃতিচারন করে সকলেই কেঁদে ফেলেন। 

বক্তারা বলেন, তুষি স্কুলের দশম শ্রেণির একজন মেধাবী ছাত্রী ছিলেন। তার কোনও দোষ ছিল না। নিষ্পাপ একজন মেয়ে এবং তার বাবা-মাকে এভাবে নিমর্মভাবে হত্যার ঘটনা কেউ মেনে নিতে পারছে না। বক্তারা স্বল্প সময়ের মধ্যে হত্যাকারীকে গ্রেফতারের জন্য প্রশাসনকে ধন্যবাদ জানিয়ে তুষিসহ তার বাবা-মার হত্যাকারী রাজীব কুমার ভৌমিককে আইনের মাধ্যমে দ্রুত ফাঁসি কার্যকরের দাবি জানান। মানববন্ধনে বিদ্যালয়ের প্রায় ৫ শতাধিক শিক্ষার্থী ও শিক্ষক-কর্মচারীরা ঘাতক রাজিব ভৌমিকের ফাঁসি চেয়ে ব্যানার ফেস্টুন নিয়ে অংশগ্রহণ করেন।  

প্রসঙ্গত, গত মঙ্গলবার সকালে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার পৌর শহরের বারোয়ারী বটতলা মহল্লার নিজ বাড়ির তিনতলা ফ্লাট থেকে স্কুলছাত্রী পারমিতা সরকার তুষি, তার বাবা বিকাশ সরকার, মা স্ত্রী স্বর্ণা সরকারের গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। ওইদিন রাতেই তুষির মামা সুকোমল চন্দ্র সাহা বাদী হয়ে তাড়াশ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার পরেই হত্যাকারী বিকাশ সরকারের ভাগ্নে রাজীব কুমারকে হত্যাকাণ্ডে ব্যবহৃত দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করা হয়।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর