৩ ফেব্রুয়ারি, ২০২৪ ১৭:৪২

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

প্রতীকী ছবি

টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে কালিহাতী উপজেলার সল্লা চরপাড়া নামক স্থানে শনিবার দুপুরে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাসের চাপায় দুজন এবং ঘাটাইলে মাটিবোঝাই ড্রামট্রাক ও অটোরিকশার সংঘর্ষে একজন নিহত হয়েছেন। 

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি আলমগীর হোসেন ও ঘাটাইল থানার ওসি মোহাম্মদ আবু ছালাম মিয়া সংঘর্ষ দুটির বিষয়ে নিশ্চিত করেছেন।

মহাসড়কের সল্লা চরপাড়ায় নিহতরা হচ্ছেন- কালিহাতী উপজেলার গোহালিয়াবাড়ীর শুকুর আলীর ছেলে অটোভ্যান চালক আব্দুস সাত্তার(৪০) এবং একই উপজেলার কুর্শাবেনু গ্রামের আব্দুল হকের ছেলে কাঁচামাল ব্যবসায়ী মমিনুর রহমান মমিন(৪৫)। অপরদিকে ঘাটাইলের সালেংকা মোড়ে নিহত অটোরিকশা চালক লোকের পাড়া ইউনিয়নের মৃত হিটলার খাঁর ছেলে টিটু খাঁ(৬০)।

প্রত্যক্ষদর্শিরা জানায়, কাঁচামাল ব্যবসায়ী মমিন উপজেলার জোকারচর থেকে মালামাল নিয়ে আব্দুস সাত্তারের অটোভ্যানযোগে মহাসড়কের পাশ দিয়ে হাতিয়া হাটে যাচ্ছিলেন। শনিবার দুপুর ১টার দিকে অটোভ্যানটি সল্লা চরপাড়া নামক স্থানে পৌঁছলে একটি যাত্রীবাহী বাস পেছন থেকে অটোভ্যানটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই আব্দুস সাত্তার ও মমিনের মৃত্যু হয়।
বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ(ওসি) আলমগীর হোসেন জানান, মহাসড়কের সল্লা চরপাড়ায় বাসের চাপায় নিহত অটোভ্যান চালক আব্দুস সাত্তারের মরদেহ থানায় আনা হয়েছে। কাঁচামাল ব্যবসায়ী মমিনের মরদেহ স্বজনরা বাড়িতে নিয়ে গেছে। যাত্রীবাহী বাসটি আটক করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।
অপরদিকে, টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার সালেংকা মোড়ে শনিবার সকালে মাটিবোঝাই একটি ড্রামট্রাকের(ঢাকা মেট্রো ট-১৮-৬৩১৮) সঙ্গে একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে টিটু খাঁ নিহত ও অপর দুইজন আহত হয়।

ঘাটাইল থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ আবু ছালাম মিয়া জানান, ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বিডি প্রতিদিন/এএম

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর