১৮ ফেব্রুয়ারি, ২০২৪ ১২:২৬

নেত্রকোনায় ট্রলি চাপায় কলেজছাত্রী নিহত, চালক আটক

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনায় ট্রলি চাপায় কলেজছাত্রী নিহত, চালক আটক

প্রতীকী ছবি

নেত্রকোনার হাওরাঞ্চল মদন-খালিয়াজুরী সড়কের গোবিন্দশ্রী এলাকায় পল্লীবিদ্যুতের খুঁটিবাহী হ্যান্ডট্রলি চাপায় লাকি তালুকদার (১৮) নামে এক কলেজছাত্রী নিহত হয়েছেন। 

আজ রবিবার সকালে মদন সরকারি হাজি আব্দুল আজিজ খান কলেজের দ্বাদশ শ্রেণির ওই ছাত্রী কলেজ যাওয়ার পথে বাড়ির অদূরে সুজনবাজার নামক এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় মদন থানার পুলিশ হ্যান্ডট্রলি চালক আনোয়ারুল হককে (২২) আটক করেছে। 
 
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, লাকী তালুকদার মদন উপজেলার গোবিন্দশ্রী বাড়ঘড়িয়া গ্রামের আব্দুল হাইয়ের মেয়ে। প্রতিদিনের ন্যায় রবিবার সকালে কলেজে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়ে অটোরিকশা না পেয়ে হেঁটেই যাচ্ছিলেন। এসময় হ্যান্ডট্রলিটি মদন পল্লী বিদ্যুতের খুঁটি নিয়ে খালিয়াজুরীর দিকে যাচ্ছিল। পথে গাবিন্দশ্রী সুজন বাজারের মোড়ে যেতেই ওই পথচারী ছাত্রীকে চাপা দেয়। বাজরের লোকজন স্থানীয়রা ট্রলিটি আটক করে ও কলেজছাত্রীকে উদ্ধার করে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। কিন্তু কর্তব্যরত চিকিৎসক ডাক্তার মামুন লাকীকে মৃত ঘোষণা করেন। 

মদন থানার ওসি উজ্জল কান্তি সরকার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে সুরতাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। ট্রলিসহ চালক আটক রয়েছে। নিহতের পরিবারের সাথে কথা বলে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর