১৯ ফেব্রুয়ারি, ২০২৪ ১৪:৪১

দিনাজপুরে ফেনসিডিলসহ ২ জন গ্রেফতার

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে ফেনসিডিলসহ ২ জন গ্রেফতার

জ্যাকেটের ভিতর পড়া ছিলো বিশেষ কায়দায় বানানো পোশাকের মধ্যে কয়েক পকেটে লুকানো এবং মোটরসাইকেলের সীটের নিচে ছিল ফেনসিডিলের বোতল। এমন অভিনব কায়দায় মাদক বহনকালে ফেনসিডিলসহ মাদক কারবারি নানা-নাতিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর দিনাজপুর (ডিএনসি)র একটি দল।
রবিবার দিবাগত গভীর রাতে ডিএনসির একটি দল দিনাজপুর সদরের আউলিয়াপুর ইউপির হাজীপাড়া সড়কে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। 

আটককৃতরা হলেন পার্বতীপুর উপজেলার হাবড়া এলাকার আবু বক্কর সিদ্দীকের ছেলে রবিউল ইসলাম অরফে জুয়েল(২৮) ও মধ্যপাড়া এলাকার হাসানুর রহমানের ছেলে নুর মোহাম্মদ(২১)। তারা সম্পর্কে সৎ নানা-নাতি।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) দিনাজপুরের উপপরিচালক মো: শহিদুল মান্নাফ কবীর জানান, গোপনে সংবাদ পেয়ে রবিবার দিবাগত গভীর রাতে ডিএনসির একটি দল দিনাজপুর সদরের আউলিয়াপুর ইউপির হাজীপাড়া সড়কে অভিযান চালায়। এসময় সন্দেহজনক একটি মোটরসাইকেল থামিয়ে তল্লাশি চালালে একটি ব্যাগে, মটরসাইকেলের সিটের নিচে ও আসামির গায়ে পরিহিত পোশাকে বিশেষ কায়দায় লুকানো মোট ৫৩ বোতল ফেনসিডিলসহ মোটরসাইকেলটি জব্দ করা হয়। এসময় গ্রেফতার করা হয় মাদককারবারি সৎ নানা রবিউল ইসলাম ও তার সহযোগী নাতী নুর মোহাম্মদকে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে বলে জানান তিনি।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর