২৯ ফেব্রুয়ারি, ২০২৪ ১৮:৪১

বগুড়ায় ৪ মাদক কারবারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

বগুড়ায় ৪ মাদক কারবারি গ্রেফতার

বগুড়ার গাবতীল উপজেলায় ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ৪ মাদক কারবারিকে গ্রেফতার করেছে থানা পুলিশ। বুধবার সন্ধ্যা ৬টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার পাইকারপাড়া ও গোলাবাড়ী বাজার থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৮০ পিচ মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।  

গ্রেফতারকৃতরা হলেন, গাবতলী উপজেলার পাইকারপাড়ার সাদ্দাম পাইকারের ছেলে মোঃ এ.সি আরাফাত (২৮), একই উপজেলার রানীরপাড়ার মোঃ সামাদ মন্ডলের ছেলে মোঃ রায়হান আলী (২৩), মোহাম্মদ আলীর ছেলে মোঃ বনিজ মন্ডল ওরফে সাচ্চু (৩০) ও মৃত আব্দুর রশিদ মন্ডলের ছেলে মোঃ আতিকুর হাসান ওরফে শিবন (৩০)। 

জানা যায়, বুধবার সন্ধ্যায় গাবতলী উপজেলায় পৃথক স্থানে পুলিশ অভিযান চালিয়ে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ৪ মাদক কারবারীকে গ্রেফতার করে। এদিন সন্ধ্যা ৬টার দিকে পাইকারপাড়া থেকে মোঃ এ.সি আরাফাত কে ১০পিচ ও রাত ৮টার দিকে গোলাবাড়ী বাজার এলাকা থেকে রায়হান আলী, বনিজ মন্ডল ওরফে সাচ্চু ও আতিকুর হাসান ওরফে শিবনকে ৭০ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়। পুলিশ বাদী হয়ে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে। 

গাবতলী মডেল থানার এসআই মোঃ রাশেদুল ইসলাম জানান, গ্রেফতারকৃদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার আসামীদের আদালতে পাঠানো হয়েছে। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর