৭ মার্চ, ২০২৪ ২১:০২

বিডিইউতে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশগ্রহণে সভা অনুষ্ঠিত

গাজীপুর প্রতিনিধি

বিডিইউতে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশগ্রহণে সভা অনুষ্ঠিত

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি, বাংলাদেশ এর শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা ২০২৩-২০২৪ এর কার্যক্রম অনুযায়ী বৃহস্পতিবার সকালে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের চতুর্থ তলায় অংশীজনদের সঙ্গে সভা ও একটি কর্মশালা অনুষ্ঠিত হয়।

সভা ও কর্মাশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মুহাম্মদ মাহফুজুল ইসলাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের শুদ্ধাচার কৌশল ও নৈতিকতা কমিটির আহবায়ক এবং এডুকেশনাল টেকনোলজি বিভাগের চেয়ারম্যান ও সহকারী অধ্যাপক মোঃ আশরাফুজ্জামান।

উপাচার্য সেমিনারে শুদ্ধাচারের গুরুত্ব সম্পর্কে আলোচনা করেন। এছাড়া, সবাইকে নৈতিকতা ও সততার সাথে কার্যাবলী সম্পাদনের জন্য নির্দেশনা প্রদান করেন। 

প্রশিক্ষণের সভাপতি মো: আশরাফুজ্জামান শুদ্ধাচারের মূল্যায়ন ও প্রমানক বিষয়ে আলোচনা করেন। সবশেষে, সকল অংশগ্রহণকারীদের দলে ভাগ করে, তাদের নির্দিষ্ট বিষয়ে মতামত লিখিত আকারে নেয়া হয়।

এছাড়াও সেমিনারে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মুহাম্মদ আতাউর রহমান, অর্থ ও হিসাব পরিচালক মো. শাহ আলম, শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা কমিটির ফোকাল পয়েন্ট এ.কে এম ইমরান হোসেন, এপিএ কমিটির আহবায়ক ও ফোকাল পার্সনবৃন্দ, সম্মানিত শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, সাংবাদিক ও অন্যান্য অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর