১০ মার্চ, ২০২৪ ২১:৫৩

সিরাজগঞ্জে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

দেশের সর্বাধিক প্রচারিত দৈনিক বাংলাদেশ প্রতিদিন সাফল্যের ১৪ বছর অতিক্রম করে ১৫ বছরে পা রাখল। এ উপলক্ষে জমকালো আয়োজনের মধ্য দিয়ে সিরাজগঞ্জে রবিবার সন্ধ্যার পর প্রেসক্লাব হলরুমে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

বাংলাদেশ প্রতিদিনের পাঠক ফোরাম সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি অধ্যক্ষ আশরাফুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিরাজগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান শামীম তালুকদার লাবু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিরাজগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শামছুল আজম, প্রেসক্লাবের আহ্বায়ক আব্দুল কুদ্দুস, প্রেসক্লাবের সাবেক সভাপতি হারুনার রশিদ খান হাসান, কাওয়াকোলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা কৃষকদলের সদস্য সচিব টি,এম শাহাদত হোসেন ঠান্ডু, কাওয়াকোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া মুন্সী ও বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি আব্দুস সামাদ সায়েম প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি ও কালের কণ্ঠের জেলা প্রতিনিধি ইসরাইল হোসেন বাবু। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করা হয়। বাংলাদেশ প্রতিদিনের ১৫ বছর পদাপর্ণ উপলক্ষে রাজনৈতিক নেতারা ফুল দিয়ে শুভেচ্ছা জানান। 

অনুষ্ঠানে বক্তারা বলেন, বাংলাদেশ প্রতিদিন স্বচ্ছ ও নিরপেক্ষ এবং মুক্তিযুদ্ধের চেতনা লালন করে সংবাদ পরিবেশন করে বলে দেশে সর্বাধিক প্রচারিত পত্রিকা হিসেবে স্থান দখল করে রয়েছে। বাংলাদেশ প্রতিদিন শহর থেকে গ্রাম পর্যায়ের মানুষের মনের কথা ও দেশের উন্নয়ন অগ্রগতির কথা তুলে ধরছে। শহর থেকে গ্রামাঞ্চলেও বাংলাদেশ প্রতিদিনের চাহিদা শীর্ষে রয়েছে। অনুষ্ঠানে সাংবাদিক ছাড়াও বিভিন্ন পেশার লোকজন অংশগ্রহণ করেন। 


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর