১৩ মার্চ, ২০২৪ ১৭:৩১

সম্পত্তি উদ্বারের দাবিতে আওয়ামী লীগের সাবেক নেতার পরিবারের সংবাদ সম্মেলন

নোয়াখালী প্রতিনিধি

সম্পত্তি উদ্বারের দাবিতে আওয়ামী লীগের সাবেক নেতার পরিবারের সংবাদ সম্মেলন

সম্পত্তি বুঝে পাওয়ার দাবিতে সংবাদ সম্মেলন করেছে নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ মৃত ইউসুফ আলী সেলিম (নিশাত সেলিম) পাঁচ মেয়ে এবং স্ত্রী। নিশাত সেলিম হত্যার ১০বছর পার হলেও এখনও তার মেয়েরা তাদের নায্যপাওনা বুঝে পায়নি দাবি করে এ বিষয়ে প্রধানমন্ত্রী, স্থানীয় সাংসদ, জেলা প্রশাসক ও পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছেন।  

বুধবার সকালে জেলা শহর মাইজদীর একটি রেস্টুরেন্টে এ সংবাদ সম্মেলন করা হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, নিশাত সেলিমের সন্তানরা। 

লিখিত বক্তব্যে মেয়ে নাহিদ সাহেলা আলী বলেন, ২০১৪ সালের ২৭ জুলাই সন্ত্রাসীদের হাতে নির্মমভাবে খুন হন তার বাবা নিশাত সেলিম। তার মৃত্যুর পর থেকে মাইজদী, লক্ষ্মীপুর ও ঢাকা’সহ বিভিন্ন স্থানে তার (নিশাত সেলিম) এর রেখে যাওয়া একক এবং যৌথ কোটি কোটি টাকার সম্পত্তি নিজেদের নিয়ন্ত্রণে নেন তার চাচা ইউনুস আলী মিলন, ইয়াকুব আলী লিটন, ইকবাল হোসেন স্বপন ও ফুফু হাসিনা আক্তার সুমি।  

সংবাদ সম্মেলনে নিশাত সেলিমের সন্তানরা আরও অভিযোগ করে বলেন, বাবার মৃত্যুর পর দীর্ঘদিন থেকে আমাদের হক বঞ্চিত করে মার্কেটের ভাড়া এবং এডভান্স এর টাকা উত্তোলন করছেন। 

এর বাইরে লক্ষ্মীপুরের তিতিরকান্দি, ফাজিলপুর ও কল্যানপুর’সহ বিভিন্ন স্থানে আমার বাবার সম্পত্তি গত ১০ বছর ধরে তাদের নিয়ন্ত্রণে রয়েছে। বর্তমানে আমার মা এবং আমাদের ৫ বোনকে তারা বিভিন্ন ধরনের হুমকি ধমকি দিচ্ছে। আমাদের বাবার রেখে যাওয়া কোটি কোটি টাকার সম্পত্তি থেকে বঞ্চিত হয়ে গত ১০ বছর থরে মানবেতর জীবন যাপন করছি আমরা। এ বিষয়ে ন্যায় বিচারের আশায় প্রধানমন্ত্রী, স্থানীয় সংসদ সদস্য ও প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন।  

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মৃত নিশাত সেলিমের স্ত্রী কোহিনুর আক্তার, মেয়ে নাহিদ সালমা আলী, নাহিদ সায়মা আলী, নাহিদ সাহেলা আলী, নাহিদ সুমাইয়া আলী ও নাহিদ সাহেবা আলী।  

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর