১৪ মার্চ, ২০২৪ ১৫:৪৩

মদ খেয়ে স্ত্রীকে মারধর, ছয় মাসের কারাদণ্ড দিলেন ইউএনও

নেত্রকোনা প্রতিনিধি

মদ খেয়ে স্ত্রীকে মারধর, ছয় মাসের কারাদণ্ড দিলেন ইউএনও

নেত্রকোনার দুর্গাপুরে মদ খেয়ে স্ত্রীকে মারধরের অপরাধে মো. কাজল মিয়া (৪২) নামের এক যুবককে ছয় মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট। সেইসাথে তাকে ৫০০ টাকা জরিমানা করা হয়েছে। 

দণ্ডপ্রাপ্ত মো. কাজল মিয়া উপজেলার সদর ইউনিয়নের মাসকান্দা গ্রামের মৃত উষন আলীর ছেলে।

বুধবার রাতের ঘটনায় বৃহস্পতিবার (১৪ মার্চ) সকালে দন্ডপ্রাপ্তকে কারাগারে পাঠানো হয়েছে। একই রাতে দুর্গাপুর উপজেলার সদর ইউনিয়নের মাসকান্দা গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন দুর্গাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এম. রকিবুল হাসান।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, বুধবার রাতে কাজল মিয়া মদ খেয়ে তার স্ত্রীকে মারধর ও ভাংচুর করে এবং এলাকায় বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে। এ সংবাদের ভিত্তিতে তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে উপজেলা নির্বাহী অফিসার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। পরে অভিযুক্ত কাজল মিয়াকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮-এর মামলায় ৬ মাসের কারাদণ্ড দেন এবং ৫০০ টাকা জরিমানা করা করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এম. রকিবুল হাসান জানান, মদ পান করে স্ত্রীকে প্রহার, ভাংচুর, শান্তি শৃঙ্খলা ভঙ্গের দায়ে স্বামী কাজল মিয়াকে ৬ মাসের কারাদণ্ড ও ৫০০ টাকা জরিমানা করা হয়েছে। পরে পুলিশের কাছে হস্তান্তর করলে বৃহস্পতিবার জেল হাজতে পাঠানো হয়েছে।  


 
বিডি প্রতিদিন/নাজমুল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর