১৪ মার্চ, ২০২৪ ২১:১৭

বরিশালে অগ্নি নির্বাপণ লাইসেন্স না থাকায় রেস্তোরাঁ বন্ধ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে অগ্নি নির্বাপণ লাইসেন্স না থাকায় রেস্তোরাঁ বন্ধ

বরিশালে অগ্নি নির্বাপণ লাইসেন্স না থাকায় একটি রেস্তোরাঁ বন্ধ করে দেওয়া হয়েছে। বরিশাল সিটি করপোরেশন, ফায়ার সার্ভিস ও জেলা প্রশাসনের কর্মকর্তাদের উপস্থিতিতে বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় এই অভিযান পরিচালিত হয়।

জানা যায়, সিটি করপোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমতিয়াজ আহম্মেদ জুয়েলের নেতৃত্বে নগরীর নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনাল সংলগ্ন কস্তুরী রেস্তোরাঁয় অভিযান চালানো হয়। এ সময় রেস্তোরাঁ কর্তৃপক্ষ অগ্নিনির্বাপণ ব্যবস্থার বৈধ সার্টিফিকেট দেখাতে পারেনি। রেস্তোরাঁ কর্তৃপক্ষ ভুল স্বীকার করে। এ সময় তাদের রেস্তোরাঁ বন্ধ করে দেওয়া হয়। 

সিটি করপোরেশনের ভেটেরিনারী কর্মকর্তা ডা. মো. রবিউল ইসলাম জানান, অনাকাঙ্ক্ষিত অগ্নিকাণ্ড রোধে সিটি করপোরেশন থেকে নজরদারি করা হচ্ছে। এই টিমে জেলা প্রশাসন, ফায়ার সার্ভিস, সিভিল সার্জনসহ সরকারি বিভিন্ন দপ্তরের প্রতিনিধিরা রয়েছেন।

ডা. মো. রবিউল ইসলাম আরও জানান, কস্তুরী রেস্তোরাঁ নিজস্ব অগ্নি নির্বাপণ লাইসেন্সের জন্য আবেদন করেছে। তবে এখনও লাইসেন্স পায়নি তারা। এ কারণে রেস্তোরাঁটি অস্থায়ীভাবে বন্ধ করে দেওয়া হয়েছে। অগ্নিনির্বাপণ লাইসেন্স পেলে তখন বিধি অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।  

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর