শিরোনাম
১৮ মার্চ, ২০২৪ ১০:১৪

সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে গণপিটুনিতে দুইজন নিহত, আহত ৩

নারায়ণগঞ্জ প্রতিনিধি

সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে গণপিটুনিতে দুইজন নিহত, আহত ৩

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে গ্রামবাসীর গণপিটুনিতে ডাকাত দলের দুই সদস্য নিহত হয়েছে। এসময় আশঙ্কাজনক অবস্থায় আরও তিনজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল।কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

রবিবার (১৭ মার্চ) মধ্যরাতে উপজেলার সাদিপুর ইউনিয়নের বাগরী গ্রামে এ ঘটনা ঘটে। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাত একটার দিকে বাগরী গ্রামের বিলের পাড়ে আট থেকে দশ জনের ডাকাত দল ডাকাতির উদ্দেশ্যে অবস্থান নিলে স্থানীয় কয়েকজন বিষয়টি টের পান। এসময় তারা গ্রামবাসীকে খবর দিলে মসজিদের মাইকে ডাকাত বলে ঘোষণা দেয়া হয়। এরপর গ্রামবাসী একত্রিত হয়ে ডাকাত দলের সদস্যদের ঘিরে ফেলে এবং গণপিটুনী দেয়। এতে ঘটনাস্থলেই দুইজন মারা যায়। পরে আরও তিনজন পালানোর চেষ্টা করলে তাদেরকেও পিটিয়ে আহত করেন গ্রামবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে পুলিশ। পরে নিহত দুইজনের লাশ উদ্ধার করে ময়নাতন্তের জন্য নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। 

তালতলা ফাঁড়ি পুলিশের উপ পরিদর্শক (এসআই) মো. মুজিবুর রহমান জানান, নিহত দুইজনের মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আহত তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর