১৯ মার্চ, ২০২৪ ১৫:৩০

টেকনাফে ৩০ হাজার ইয়াবা উদ্ধার, আটক ১

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

টেকনাফে ৩০ হাজার ইয়াবা উদ্ধার, আটক ১

কক্সবাজারের টেকনাফের শাহপরীরদ্বীপের ঘোলারচরে অভিযান চালিয়ে ৩০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এসময় এক মাদক কারবারিকে আটক করা হয়। 

আটককৃত মাদক কারবারি হলেন- টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের শাহপরীরদ্বীপ দক্ষিণ পাড়ার আব্দুস শুকুরের ছেলে মোঃ আমির হোসেন (৪৭)।

টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোঃ মহিউদ্দীন আহমেদ গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে হানা যায় মঙ্গলবার (১৯ মার্চ) গোলারচরের মোহনা এলাকা দিয়ে মাদকের একটি চালান মিয়ানমার থেকে বাংলাদেশে আসতে পারে। এমন সংবাদের ভিত্তিতে শাহপরীরদ্বীপ বিওপি’র সীমান্ত সুরক্ষা নৌ টহলদলকে সর্তক করা হলে তারা কিছুক্ষণ পর দেখতে পায় বঙ্গোপসাগরের মোহনায় মিয়ানমারের একটি নৌকা থেকে বাংলাদেশি একটি মাছ ধরার নৌকায় অবস্থানরত একজন ব্যক্তির নিকট একটি পোটলা হস্তান্তর করছে। টহলদলের সন্দেহ হওয়ায় বিজিবি নৌ টহলদল দ্রুত দু’টি নৌকা যোগে উক্ত নৌকাটিকে ধাওয়া করলে বাংলাদেশি নৌকাটি পালিয়ে যাওয়ার সময় বিজিবি নৌ টহলদল উভয় পাশ থেকে ঘেরাও করে নৌকাটিকে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে সেই নৌকায় অবস্থানরত চোরাকারবারীর তথ্যের ভিত্তিতে নৌকার পাটাতনের নিচে একটি প্লাস্টিকের ব্যাগের ভিতর থেকে ৩০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, আটককৃত আসামিকে জব্দকৃত ইয়াবা ট্যাবলেটসহ নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর