১৯ মার্চ, ২০২৪ ২০:২৬

দিনদুপুরে বাসার তালা কেটে স্বর্ণালংকার চুরি

ফেনী প্রতিনিধি

দিনদুপুরে বাসার তালা কেটে স্বর্ণালংকার চুরি

ফেনীতে দিনদুপুরে বাসার তালা কেটে এক প্রবাসীর স্ত্রীর কয়েক ভরি স্বর্ণালংকার ও নগদ ২৫ হাজার টাকা চুরির অভিযোগ উঠেছে। সোমবার দুপুরে ফেনী পৌর এলাকার ৬ নম্বর ওয়ার্ডের সুলতানপুরে সাহাব উদ্দিন ভবনে তৃতীয় তলায় এ ঘটনা ঘটে। এ সময় বাসাটি তালাবদ্ধ অবস্থায় ছিল।

ভুক্তভোগী রাশেদা আক্তার জানান, তিনি দীর্ঘদিন ধরে ফেনী পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের সুলতানপুরে সাহাব উদ্দিন মজুমদার ভবনে দুই ছেলে সন্তানকে নিয়ে ভাড়া বাসায় বসবাস করে আসছেন। ঘটনার দিন সকালে তার বড় ছেলে রফিকুল ইসলাম কর্মের উদ্দেশ্যে বাসা থেকে বের হয়ে যায়। পরে ওই বাসা তালাবদ্ধ করে তিনি ছোট ছেলে সাহিম হোসেনসহ ছাগলনাইয়া চলে যান।

একইদিন দুপুরে ওইখান থেকে বাসায় ফিরে এসে দেখেন বাসার তালা কাটা ও দরজায় হুক লাগানো। ভেতরে প্রবেশ করে দেখতে পান আলমারির দরজা ভেঙে ২২ ক্যারেটের বিদেশি স্বর্ণের চেইন চারটি, আংটি চারটি, লকেট একটি, কানের দুল চার জোড়া মোট আট ভরি স্বর্ণ চোর নিয়ে গেছেন। যার বর্তমান মূল্য আট লাখ টাকা। এ ছাড়া চোর নগদ ২৫ হাজার টাকা নিয়ে গেছে বলে জানান তিনি।

এ ঘটনায় রাশেদা আক্তার বাদী হয়ে মঙ্গলবার ফেনী মডেল থানায় অভিযোগ দায়ের করেন।

ফেনী মডেল থানার ওসি মো. শহীদুল ইসলাম চৌধুরী জানান, বিষয়টি তিনি জেনেছেন। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর