২৪ মার্চ, ২০২৪ ১৬:২২

কুষ্টিয়ায় প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের স্মরণসভা

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ায় প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের স্মরণসভা

কুষ্টিয়ায় প্রধানমন্ত্রীর প্রেস সচিব বীর মুক্তিযোদ্ধা ইহসানুল করিম হেলালের স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার কুষ্টিয়ার দিশা টাওয়ারে কুষ্টিয়া প্রেস ক্লাব ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়া এ আয়োজন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেন, বর্ণাঢ্য ক্যারিয়ার ছিল ইহসানুল করিমের। তিনি সত্যবাদী ছিলেন, হাসিমুখে কথা বলতেন। তিনি দায়িত্ব পালনে অবিচল ছিলেন। সাংবাদিক জগতে যুগ যুগ বেঁচে থাকবেন সততা ও আদর্শের কারণে। তিনি বীর মুক্তিযোদ্ধা ছিলেন। শেষ জীবন পর্যন্ত মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করেছেন। সাংবাদিকদের তাকে অনুসরণ করা উচিত।

জেলা প্রশাসক এহেতেশাম রেজা বলেন, ইহসানুল করিম সততার দৃষ্টান্ত ছিলেন। তার সততা অনুকরণ করার আহ্বান জানান তিনি।

ইহসানুল করিমের সহধর্মিণী মমতাজ শিরিন করিম বলেন, মানুষকে ভালবাসার অসম্ভব ক্ষমতা ছিল তার। গাড়িচালক, পাড়ার দোকানি সবার ভালবাসা পেয়েছেন তিনি। তিনি অজাতশত্রু ছিলেন। তার সততা নিয়ে আলোচনা শুনে আমরা গর্বিত।

কুষ্টিয়া প্রেসক্লাবের সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লবের সভাপতিত্বে এ অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার তারিক জুবায়ের, বিএফইউজের সহ-সভাপতি আফরোজা আক্তার ডিউসহ বিভিন্ন পর্যায়ের সাংবাদিক ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

বক্তারা ইহসানুল করিমের জীবনের সাফল্যগাথা তুলে ধরেন, তার আদর্শ ধারণ করার আহ্বান জানান।

বিডি প্রতিদিন/এমআই

সর্বশেষ খবর