২৬ মার্চ, ২০২৪ ১৯:২২

শেরপুরে স্বাধীনতা দিবস উদযাপন

শেরপুর প্রতিনিধি

শেরপুরে স্বাধীনতা দিবস উদযাপন

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে শেরপুরে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে কর্মসূচির সূচনা করা হয়। পরে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে প্রথমে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম ও পুলিশ সুপার মোনালিসা বেগম।

পরে জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা জেবুন নাহার শাম্মী, শেরপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. আব্দুর রশীদ, সদর উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম, সিভিল সার্জন ডা. অনুপম ভট্টাচার্য্য, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজাবে রহমতসহ সরকারি-বেসরকারি বিভিন্ন দপ্তরের প্রধানগণ পুষ্পার্ঘ অর্পণ করে।

এছাড়া জেলা আওয়ামী লীগ, জেলা মুক্তিযোদ্ধা সংসদ, শেরপুর পৌরসভা, যুবলীগ, মহিলা আওয়ামী লীগ, তাতীলীগ, যুব মহিলা লীগ, ছাত্রলীগসহ বিভিন্ন রাজনৈতিক দল, শেরপুর প্রেসক্লাবসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক-স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ পুস্পস্তবক অর্পণ করেন। পরে মহান মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার মাগফেরাত কামনায় এক দোয়া অনুষ্ঠিত হয়। অন্যান্য উপজেলাতে যথাযোগ্য মর্যদায় স্বাধীনাতা দিবস পালনের খরব পাওয়া গেছে।


বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর